বিএনপি-ঐক্যফ্রন্টের গণশুনানি গণতামাশা : কাদের

বিএনপি ও ঐক্যফ্রন্টের গণশুনানিকে গণতামাশা বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।  বৃহস্পতিবার ( ১৪ ফেব্রুয়ারি) দুপুরের ধানমন্ডিস্থ আওয়ামী লীগের সভাপতির রাজনৈতিক কার্যালয়ে সংবাদ সম্মেলনে তিনি এ মন্তব্য করেন।  

ওবায়দুল কাদের বলেন, গণশুনানির বিচারপতি হিসেবে যখন ড. কামাল হোসেনের নাম আসে। এটা গণশুনানির নামে তামাশা ছাড়া আর কিছুই না। 

নির্বাচনী ট্রাইবুলানে বিএনপি ও ঐক্যফ্রন্টের মামলা প্রসঙ্গে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, মামলা হচ্ছে এতে অসুবিধা কোথায়?  আমরা মামলা মোকাবেলা করবো।

তিনি বলেন, অস্তিত্ব টিকিয়ে রাখতে মামলা ও নালিশ ছাড়া বিএনপির সামনে কোনো পথ নেই। এসব করে তারা নেতাকর্মীদের সজাগ রাখে। তাদের সম্পদ এখন মামলা আর নালিশ। যখন পারবে না তখন কান্নাকাটি করবে।   

উপজেলা নির্বাচনে আওয়ামী লীগের কয়েকজন প্রার্থীর রদবদল প্রসঙ্গে জানতে চাইলে তিনি বলেন, তৃণমূলের অভিযোগ ক্ষতিয়ে দেখে তদন্ত করেই রদবদল করা হয়েছে। তবে এর সংখ্যা বেশি নয়, ৪ থেকে ৫টি। 

‘দেশ এখন পুলিশি রাষ্ট্র’ আওয়ামী লীগের নেতৃত্বাধীন ১৪ দলের শরিকদল বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির সভাপতি রাশেদ খান মেননের এমন বক্তব্যের জবাবে কাদের বলেন, ক্ষোভ, দুঃখ থেকে তিনি এ কথা বলতে পারেন।  তবে তার এ বক্তব্যে ব্যাখা জানা নেই।  

আওয়ামী লীগের কাউন্সিল সম্পর্কে এক প্রশ্নের জবাবে তিনি বলেন, যথা সময়ে আওয়ামী লীগের কাউন্সিল হবে।

সংবাদ সম্মেলনে সাবেক পাট ও বস্ত্রমন্ত্রী মির্জা আজম, আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক আবদুস সবুব, ত্রান ও সমাজকল্যাণ বিষয় সম্পাদক সুজিত নন্দী, কার্যনির্বাহী সদস্য এসএম কামাল প্রমুখ উপস্থিত ছিলেন।

লেটেস্টবিডিনিউজ.কম/কেএস

Scroll to Top