২৮ ইউনিটে আহ্বায়ক কমিটি ঘোষণা করেছে জাতীয়তাবাদী যুবদল

জাতীয়তাবাদী যুবদল ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণ, দিনাজপুর জেলা, নীলফামারী এবং রংপুর জেলার ২৮ ইউনিটে আহ্বায়ক কমিটি ঘোষণা করা হয়েছে । আজ সোমবার (০৫ অক্টোবর) গণমাধ্যমে পাঠানো এক সংবাদ বিবৃতিতে এ তথ্য নিশ্চিত করা হয়।

বিবৃতিতে বলা হয়, যুবদল কেন্দ্রীয় নির্বাহী কমিটির সভাপতি সাইফুল আলম নীরব ও সাধারণ সম্পাদক সুলতান সালাউদ্দিন টুকু’র উপস্থিতিতে এবং কেন্দ্রীয় বিভাগীয় সাংগঠনিক টিমের উপস্থিতিতে জেলা সমূহের সভাপতি ও সাধারণ সম্পাদকরা বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদল রংপুর জেলা, ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণএবং নীলফামারী জেলার ২৯ টি ইউনিটে আহবায়ক কমিটি ঘোষণা করেন।

ঢাকা মহানগর উত্তর : তেজগাঁও শিল্পাঞ্চল থানা- আহবায়ক মো. সোলায়মান, সিনিয়র যুগ্ম আহবায়ক মো. সাইফুল ইসলাম সোহাগ, সদস্য সচিব মো. মনিরুজ্জামান মনির।

বাড্ডা থানায় আহবায়ক মো. রেজাউল করিম, সিনিয়র যুগ্ম আহবায়ক বাবুল হোসেন মীর ও সদস্য সচিব আজিজুল হক সংগ্রাম।

বনানী থানায় শাহজাহান সরকার আহবায়ক, সিনিয়র যুগ্ম আহবায়ক সুলতান আহমেদ, সদস্য সচিব মোস্তফা আহমেদ।

ভাটারা থানায় আহবায়ক দেলোয়ার হোসেন, সিনিয়র যুগ্ম আহবায়ক মাহমুদুর রহমান ও সদস্য সচিব মো. শাহ আলম।

গুলশান থানায় আহবায়ক শাহজাহান কবির, সিনিয়র যুগ্ম আহবায়ক আব্দুল জলিল বেপারী ও সদস্য সচিব মেহেরাব জাবীন ফারুক।

ঢাকা মহানগর দক্ষিণ : ওয়ারী খানা- আহবায়ক গোলাম মোহাম্মদ বুলবুল, সিনিয়র যুগ্ম আহবায়ক গোলাম মাওলা ও সদস্য সচিব নাহিদ হোসেন।

কলাবাগান থানা আহবায়ক কামরুল হাসান মনি, সিনিয়র যুগ্ম আহবায়ক মিজানুর রহমান খান রাজিব, সদস্য সচিব শাহ আলম সৈকত।

নিউ মার্কেট থানায় আহবায়ক মো. আমীর হোসেন, সিনিয়র যুগ্ম আহবায়ক বাবুল মোল্লা ও সদস্য সচিব মিজান বেপারী। হাজারীবাগে আহবায়ক আবুল খায়ের লিটন, যুগ্ম আহবায়ক মুরাদ হোসেন মন্টি।

সূত্রাপুরে নুরুল আফসার ভূইয়া মাসুদ আহবায়ক, আব্দুল বারেক যুগ্ম আহবায়ক, সদস্য সচিব সোহেল হোসেন। শাহবাগ থানায় আহবায়ক মনির হোসেন টিটু, সিনিয়র যুগ্ম আহবায়ক সাইদুজ্জামান মাসুদ ও সদস্য সচিব সৈয়দ আরিফুল হক চঞ্চল।

রংপুর জেলা : মো. সাজু আহমেদ স্বপনকে আহবায়ক, মো. শামীম মিয়াকে সিনিয়র যুগ্ম আহবায়ক ও মো. শাহীন আলম সোনাকে সদস্য সচিব করে গঙ্গাচড়া উপজেলায়।

পীরগঞ্জ উপজেলা : আহবায়ক আনিসুর রহমান আনিস, সিনিয়র যুগ্ম আহবায়ক রেজাউল করিম ও সদস্য সচিব আব্দুস সালাম। মিঠাপুকুর উপজেলায় আহবায়ক গোলাম মোস্তফা বাবু সিনিয়র যুগ্ম আহবায়ক এনামুল হক ও সদস্য সচিব হুমায়ুন কবির রিন্টু। কাউনিয়া উপজেলা: আব্দুর রহিম আহবায়ক, আব্দুর রহিম (ছোট) সিনিয়র যুগ্ম আহবায়ক ও মো. আব্দুল আজিজ বাবু সদস্য সচিব। বদরগঞ্জ পৌরশাখায় আহবায়ক আনোয়ার হোসেন, সিনিয়র যুগ্ম আহবায়ক আরিফুজ্জামান সরকার সুমন, সদস্য সচিব জিয়ারুল হক। পীরগঞ্জ পৌরশাখায় মিজানুর রহমান মিজান আহবায়ক, রাহেনুজ্জামান খোকন সিনিয়র যুগ্ম আহবায়ক, মো. আলমগীর সরকার সুমন সদস্য সচিব। বদরগঞ্জ উপজেলায় আহবায়ক রেজওয়ানুল হক, মো. মঈন উদ্দিন সিনিয়র যুগ্ম আহবায়ক ও মনিরুজ্জামান মনির সদস্য সচিব। রংপুর সদর উপজেলায মো. জাহাঙ্গীর হাসান আহবায়ক , সিনিয়র যুগ্ম আহবায়ক মো. আশ্রাফুল ইসলাম ও সদস্য সচিব, মো. হাবীবুর রহমান শ্রাবন। হারাগাছ পৌরশাখায় আহবায়ক মো. আনোয়ারুল ইসলাম, সিনিয়র যুগ্ম আহবায়ক মো. বুলবুল আহমেদ বুলেট। তারাগঞ্জ উপজেলায় আহবায়ক মো. নুরুজ্জামান ও সিনিয়র যুগ্ম আহবায়ক মো নুর হোসেন।

নীলফামারী জেলা : ডোমার উপজেলায় মো. ইফতেখায়রুল আলম তিতুমীর, সিনিয়র যুগ্ম আহবায়ক সামিউল হক কল্লোল ও সদস্য সচিব শাহীন আলম শান্ত। ডোমার পৌর শাখায় আহবায়ক শরীফুল ইসলাম পাপ্পু, সিনিয়র যুগ্ম আহবায়ক মো. কামরুল ইসলাম ও সদস্য সচিব মো. আশিকুর রহমান। ডিমলা উপজেলা আহবায়ক শহিদুল ইসলাম সেলিম, সিনিয়র যুগ্ম আহবায়ক আবু বক্কর সিদ্দিক ও সদস্য সচিব মো. আশিক উল ইসলাম লেমন। নীলফামারী সদর উপজেলা আহবায়ক শামীম শাহ আলম তনু, সিনিয়র যুগ্ম আহবায়ক মো. মাসুদুর রহমান মাসুদ ও রাশেদ রেজাউদ্দৌলা। নীলফামারী পৌরশাখায় আহবায়ক হাসানুজ্জামান সরকার তৌহিদ, সিনিয়র যুগ্ম আহবায়ক আসাদুজ্জামান খোকন হক সাহেব ও সদস্য সচিব আবু সাঈদ বাবু।

দিনাজপুর জেলা : দিনাজপুর পৌরশাখায় আহবায়ক রবিউল ইসলাম শামীম, সিনিয়র যুগ্ম আহবায়ক শহিদুল ইসলাম সাজু ও সদস্য সচিব মো. শাহ নেওয়াজ হোসেন মিন্টু। বীরগঞ্জ উপজেলা শাখায় আহবায়ক আসাদুল ইসলাম দুলাল, সিনিয়র যুগ্ম আহবায়ক আব্দুল জব্বার ও সদস্য সচিব তানভীর চৌধুরী।

প্রসঙ্গত, কমিটিগুলোকে আগামী ৩০ দিনের মধ্যে অধীনস্ত ইউনিট সমূহের কমিটি গঠন করে সম্মেলনের মাধ্যমে পূর্ণাঙ্গ কমিটি গঠন করার জন্য যুবদল কেন্দ্রীয় নির্বাহী কমিটির সভাপতি সাইফুল আলম নীরব ও সাধারণ সম্পাদক সুলতান সালাউদ্দিন টুকু নির্দেশ দিয়েছেন।