বগুড়ায় বাসচাপায় স্কুলছাত্রী নিহত

বগুড়ার শেরপুর উপজেলায় বাসের চাপায় স্কুলছাত্রী ফাহমিদা আলম নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন তার বাবা মাদ্রাসা শিক্ষক ফরিদ আহমেদ।

শনিবার সকালে শেরপুর বাসস্ট্যান্ড এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

ফাহমিদা আলম বগুড়া পল্লীউন্নয়ন একাডেমি ল্যাবরেটরি স্কুল অ্যান্ড কলেজের (আরডিএ) সপ্তম শ্রেণির ছাত্রী। তার বাবা ফরিদ আহমেদ শাজাহানপুর উপজেলার নগর জেএম ফাজিল মাদ্রাসার শিক্ষক। এদিন তার গণিত পরীক্ষা ছিল।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, সকালে কোচিং শেষ করে ফাহমিদা তার বাবার সাথে মোটরসাইকেল যোগে স্কুলের উদ্দেশে রওনা দেয়। এদিন তার ছিল মাসিক পরীক্ষা (গণিত)। কিন্তু বাসস্ট্যান্ড এলাকায় মহাসড়কে ঢাকা থেকে ছেড়ে আসা হানিফ এন্টারপ্রাইজের একটি বাস মোটরসাইকেলটিকে চাপা দেয়। এতে গুরুতর আহত অবস্থায় তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয়। সেখানে অবস্থার অবনতি ঘটলে ফাহমিদাকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে নেয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সকাল সাড়ে ১১ টার দিকে ফাহমিদা মারা যায়।

শেরপুর টাউন ফাঁড়ি পুলিশের দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা উপ-পরিদর্শক (টিএসআই) শাহ আলম জানান, ঘাতক বাসটিকে শাজাহানপুর থানা পুলিশ আটক করেছে। তবে এর চালক ও সহকারী পালিয়ে গেছে।

তিনি আরও জানান, আহত ফরিদ আহমদ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন।

বাংলাদেশ সময় : ১৭৩০ ঘণ্টা, ০৭ অক্টোবর,  ২০১৭,
লেটেস্টবিডিনিউজ.কম/ডিএ