নওগাঁয় বিদ্যুতস্পৃষ্টে দুই ধান কাটা শ্রমিকের মৃত্যু

Naogaon

আজ নওগাঁর রাণীনগরে মৎস্য খামারের ছড়িয়ে থাকা বিদ্যুতের তারে স্পৃষ্ট হয়ে জাহিদুল ইসলাম (৩০) ও আনোয়ার হোসেন (২৬) নামের দুই ধান কাটা শ্রমিকের মৃত্যু হয়েছে। এ সময় আনোয়ারের ছোট ভাই হোসেন আলী (২৩) নামের একজন আহত হয়েছে। ঘটনাটি ঘটেছে আজ সোমবার সকালে উপজেলার পারইল বিশিয়া গ্রামে। নিহত এবং আহত শ্রমিকরা বিশিয়া গ্রামের বাসিন্দা ।

রাণীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জহরুল হক জানান, রানীনগর উপজেলার পারইল ইউনিয়নের বিশিয়া গ্রামের চার জন শ্রমিক একই গ্রামের বাসনা মৎস্য খামারের মালিক অধির চন্দ্রের বাড়িতে ধান কাটার কাজ করছিল। আজ সোমবার সকালে ধান কাটতে যাবার সময় মৎস্য খামারের পুকুর পাড়ে পৌঁছলে মাটিতে ছিটিয়ে থাকা বিদ্যুতের তারে স্পৃষ্ট হয় জাহিদুল ইসলাম। এ সময় সঙ্গে থাকা শ্রমিকরা তাকে বাঁচাতে গেলে আনোয়ার হোসেন ও হোসেন আলী জড়িয়ে পরে।

এতে ঘটনাস্থলেই জাহিদুল ইসলাম ও আনোয়ার হোসেন মারা যায়। গুরুতর আহত অবস্থায় হোসেন আলীকে আদমদীঘি হাসপাতালে ভর্তি করা হয়েছে। মৃত জাহিদুল ইসলাম ওই গ্রামের আবুল হোসেনের ছেলে এবং আনোয়ার একই গ্রামের আব্দুল খালেকের ছেলে। পুলিশ নিহতদের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নওগাঁ সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে। এ ব্যাপারে রাণীনগর থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।