সিরাজগঞ্জে মেয়ের হাতে মা খুন

সিরাজগঞ্জের তাড়াশে প্রতিবন্ধী মেয়ের হাতে বিধবা মা ময়না খাতুন (৫৫) খুন হয়েছেন।

রোববার সন্ধ্যা ৭টার দিকে তাড়াশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মনজুর রহমান এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, ঘটনাস্থল থেকে ওই বিধবা নারীর মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে।

নিহত ময়না বেগম তাড়াশ সদর ইউনিয়নের চক জয়কৃষ্ণপুর গ্রামের মৃত মজিবুর রহমানের স্ত্রী। এর আগে শনিবার রাতে তাড়াশ সদর ইউনিয়নের চক জয়কৃষ্ণপুর গ্রামে এ ঘটনা ঘটে।

স্থানীয়দের বরাত দিয়ে তাড়াশ সদর ইউনিয়নের ওয়ার্ডের ইউপি সদস্য আব্দুস সালাম জানান, উলিপুর গ্রামের মৃত মজিবুর রহমানের স্ত্রী ময়না খাতুন (৫৫) পার্শ্ববর্তী চক জয়কৃষ্ণপুর গ্রামে তার মানসিক প্রতিবন্ধী মেয়ে মর্জিনা খাতুন রকেটকে (৩০) দেখতে তার বাড়িতে যান। রাতের কোনো এক সময় প্রতিবন্ধী মর্জিনা তার মা ময়না খাতুনকে পিটিয়ে ও মাথায় ইট দিয়ে থেঁতলে হত্যা করে ঘরে তালা লাগিয়ে দেন।

মাকে হত্যার পর রোববার সারাদিন প্রতিবন্ধী মেয়ে রকেট ঘরের বারান্দায় বসে ছিলেন। সন্ধ্যায় সে ঘরে ঢুকতে না পারায় কান্নাকাটি করতে থাকেন।

প্রতিবেশীরা বিষয়টি টের পেয়ে ঘরের তালা ভেঙ্গে মেঝেতে ময়না খাতুনের রক্তাক্ত লাশ পড়ে থাকতে দেখেন। স্থানীয়রা পুলিশকে খবর দিলে রাত ৮টার দিকে ঘটনাস্থল থেকে নিহতের মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়।

এ বিষয়ে তাড়াশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ফজলে আশিক জানান, ধারণা করা হচ্ছে প্রতিবন্ধী মেয়ে রকেটের হাতেই তার বিধবা মা ময়না খাতুন খুন হয়েছেন। ময়না বেগমের মাথায় ও মুখে আঘাতের চিহ্ন রয়েছে। কিভাবে তার মৃত্যু হয়েছে তা এখনই বলা যাচ্ছে না। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে। ময়নাতদন্তের প্রতিবেদন হাতে পেলে হত্যার কারণ জানা যাবে।

বাংলাদেশ সময় : ২৩২৭ ঘণ্টা, ০৮ অক্টোবর,  ২০১৭,
লেটেস্টবিডিনিউজ.কম/ডিএ