গাইবান্ধায় নাতির বিয়েতে বরযাত্রী হয়ে নদীতে ডুবে গেলেন নানি

গতকাল রবিবার সন্ধ্যার দিকে গাইবান্ধায় কামারজানীতে ব্রহ্মপুত্র নদে বরযাত্রীবাহী নৌকা ডুবে বরের নানীর মৃত্যু হয়েছে। এ ঘটনায় গুরুতর আহত এক শিশুকে গাইবান্ধা জেলা হাসপাতাল থেকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। নিহত ফাতেমা বেগম (৪৭) সদর উপজেলার মালিবাড়ি ইউনিয়নের সাখাওয়াত হোসেনের স্ত্রী।

এতে প্রত্যক্ষদর্শীরা জানান, সুন্দরগঞ্জের শ্রীপুর ইউনিয়নের কুরুয়াবাদা থেকে বর লিটন মিয়া সদর উপজেলার কামারজানীর পাড়দিয়ারা যাচ্ছিলেন বরযাত্রীবাহী নৌকা নিয়ে। বরযাত্রীর নৌকাটি কামারজানী বন্দর এলাকা থেকে কিছু দূর যাওয়ার পর অপরদিক থেকে আসা একটি বড় নৌকা বরযাত্রীবাহী নৌকাটিকে ধাক্কা দিয়ে ওপরে উঠে যায়। এ দুর্ঘটনার সময় নৌকায় থাকা ১৪ থেকে ১৫ জন যাত্রীর মধ্যে বেশ কয়েকজন গুরুতর আহত হন। তাদের মধ্যে ফাতেমা বেগম ও ৭ বছরের শিশুকে জেলা হাসপাতালে পাঠানো হয়।

জেলা হাসপাতালের জরুরি মেডিকেল অফিসার বলেন, ফাতেমা বেগম হাসপাতালে আসার আগেই মারা যান। আর শিশু স্বাধীনকে রাত ১১টার দিকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

এ ঘটনার প্রসঙ্গে গাইবান্ধা সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বলেন, মর্মান্তিক এ ঘটনার প্রকৃত কারণ জানতে ঘটনাস্থলে রাতেই পুলিশ পাঠানো হয়।