t20 India v Pakistan

পাক-ভারত খেলায় থাকছে যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্টের সমান নিরাপত্তা ব্যবস্থা

নিউইয়র্কে ভারত-পাকিস্তান ম্যাচ ঘিরে নেয়া হচ্ছে কঠোর নিরাপত্তা ব্যবস্থা। পুরো শহর তো বটে যুক্তরাষ্ট্রের সীমান্তে বেড়েছে নজরদারি। হাইভোল্টেজ ম্যাচটি দেখতে মার্কিন মুলুকে পৌঁছেছেন কিংবদন্তী শচীন টেন্ডুলকার। পাক-ভারত ম্যাচ নিয়ে কথার লড়াইয়ে মেতেছেন ক্রিকেট বিশ্লেষকরা।

উড়ছে ভারত, ধুঁকছে পাকিস্তান তারপরও হলফ করে বলার সুযোগ কে জিতবে দুই চিরপ্রতিদ্বন্দ্বীর লড়াইয়ে। সাম্প্রতিক ফর্ম, শক্তিমত্তা, সমীকরণ কত কিছুই না টিম ইন্ডিয়ার পক্ষে কিন্তু বাবর-রিজওয়ানরা কী একেবারে ছেড়ে কথা বলবেন? বিশ্বকাপ রেসে থাকতে গুরুত্বপূর্ণ ম্যাচ ম্যান ইন গ্রিনের।

টিকিটের দাম আকাশচুম্বী তারপরও ওসবে তোয়াক্কা না করে নাসাউ ক্রিকেট গ্রাউন্ডের ৩০ হাজার আসন দখলে নিবে সমর্থকরা। অন্যবারের মত এবারও বাড়তি নিরাপত্তা জোরদার হচ্ছে। কোন রকম অপ্রীতিকর ঘটনা চায় না আয়োজক যুক্তরাষ্ট্র। দেশটির সীমান্তে কঠোর হয়েছে নজরদারি। নিউইয়র্কের আনাচে কানাচে চলবে টহল।

নাসাউ কাউন্টি পুলিশের দাবি যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্টের জন্য এমন সব নিরাপত্তা ব্যবস্থা নেয়া। স্টেডিয়াম প্রবেশের সড়ক তো বটেই পুরো ভেন্যু থাকবে ক্যামেরার আওতায়।

এদিকে বিগ ম্যাচের আগে নিউইয়র্কে পৌঁছেছেন কিংবদন্তী শচীন টেন্ডুলকার। গুঞ্জন থাকলেও মহেন্দ্র সিং ধোনি গ্যালারিতে বসে দেখবেন না ভারত-পাকিস্তান ম্যাচ। পরিবারের সঙ্গে ইউরোপ ঘুরে বেড়াচ্ছেন সাবেক অধিনায়ক।

হাইভোল্টেজ ম্যাচে কে হবেন এক্স ফ্যাক্টর? জনপ্রিয় ধারাভষ্যকার ও ক্রিকেট বিশ্লেষক হার্শা ভোগলের মুখ বিরাট কোহোলির নাম। আর ম্যাচে সাবেক ভারতীয় ক্রিকেটার দীনেশ কার্তিক এগিয়ে রেখেছেন নিজ দেশকে।

Scroll to Top