বিমানযাত্রীদের গ্যালাক্সি নোট-৮ উপহার দিল স্যামসাং

সচরাচর যা ঘটে না তাই করল স্যামসাং। স্পেনের একটি অভ্যন্তরীণ ফ্লাইটে যাত্রীদের ২০০ ইউনিট গ্যালাক্সি নোট-৮ উপহার দিয়ে আবারও গ্রাহক সেবায় নিজেদের হৃদ্যতার প্রমাণ দিল দক্ষিণ কোরীয় কম্পানিটি।

ইলেকট্রনিকস জগতের এ শীর্ষ কম্পানি এখন স্মার্টফোন বাজারেও রাজত্ব করছে।
গভীর রাতে স্পেনের লা কোরানা থেকে মাদ্রিদ যাচ্ছিল স্পেনিশ এয়ারলাইনস আইবেরিয়ার একটি ফ্লাইট। যাত্রীরা ভাবতে পারেনি তাদের জন্য কী বিস্ময় অপেক্ষা করছে। তারা এমন একটি উপহার পেতে যাচ্ছে যা, তাদের টিকিটের মূল্যের চেয়েও বেশি। বিমানটিতে ছিল মোট ২০০ যাত্রী। প্রত্যেকের হাতেই একটি করে গ্যালাক্সি নোট-৮ তুলে দিলেন স্যামসাংয়ের কর্মকর্তারা। বিস্ময়ে ও আনন্দে যেন হতবাক সবাই। স্যামসাংয়ের প্রত্যেকটি হ্যান্ডসেটের প্যাকেটের গায়ে লেখা ছিল ‘এক বছর আগে আমরা আপনাকে বলেছিলাম এটি বন্ধ করুন, আজ বলছি এটি ব্যবহার করুন বিমানেও।’

মূলত গত বছর অগ্নিকাণ্ডের ঘটনায় স্যামসাংয়ের গ্যালাক্সি নোট-৭ ব্যাপকভাবে সমালোচিত হয় এবং বিমান সংস্থাগুলো তাদের নিরাপত্তার জন্য এটি বহন নিষিদ্ধ করে।

একপর্যায়ে বাজার থেকে এ হ্যান্ডনোট তুলে নিতে বাধ্য হয় স্যামসাং। তখন বিশ্বজুড়ে ব্যাপক সমালোচনার মুখে পড়ে কম্পানিটি। চিড় ধরে ভোক্তা আস্থায়ও। ফলে নতুন করে গ্রাহকদের হাতে গ্যালাক্সি নোট-৮ তুলে দিয়ে স্যামসাং স্মরণ করিয়ে দিতে চাচ্ছে যা হয়েছে অনাকাঙ্ক্ষিত। এখন নিরাপদ হিসেবেই সবাই গ্যালাক্সি নোট-৮ ব্যবহার করতে পারবে। ফ্রি গিফট দেওয়ার পর স্পেন থেকে স্যামসাংয়ের এক কর্মকর্তা টুইট করেন, “বিমানের সব যাত্রীই ছিলেন দারুণ খুশি। স্যামসাংয়ের সারপ্রাইজ তাদের উত্ফুল্ল করে তোলে এবং তারা সেলফি তুলতে থাকে। গত বছরের অনাকাঙ্ক্ষিত দুর্ঘটনার জন্য সম্ভবত ‘দুঃখিত’ বলার এটিই সবচেয়ে উপযুক্ত উপায়। অভিনন্দন ভাগ্যবান গ্রাহকদের। আপনারা নিশ্চয়ই এখন নিরাপদ বোধ করবেন। ” ইন্ডিয়া টুডে।

বাংলাদেশ সময়: ১১৫৬ ঘণ্টা, ৫ নভেম্বর, ২০১৭
লেটেস্টবিডিনিউজ.কম/পিকে