রাম রহিমের পোশাক ও মূল্যবান সামগ্রী চুরি

আশ্রম থেকে চুরি হয়ে গেল গুরমিত রাম রহিম সিংয়ের জামাকাপড়। চুরি গিয়েছে অন্যান্য মূল্যবান সামগ্রীও। শনিবার ঘটনাটি ঘটেছে ভারতের হরিয়ানা ডেরার বাহাদুরগড়ের মেহেন্দিপুরের আশ্রমে।

পুলিশ জানিয়েছে, মেহেন্দিপুর আশ্রমে রাম রহিমের নামচর্চা ঘর রয়েছে। ওই ঘরেই রাম রহিম এবং ভিআইপিদের জন্য জামাকাপড় থাকত। শনিবার নামচর্চা ঘর পরিষ্কার করার পর তালা দিয়ে চলে যান আশ্রমের কেয়ারটেকার জয়পাল। পর দিন সকালে আশ্রমে এসে দেখেন তালা ভাঙা, ঘর লণ্ডভণ্ড। রাম রহিমের পোশাক এবং ভিআইপিদের জন্য রাখা বহু মূল্যবান সামগ্রী নেই। এমনকী নামচর্চা ঘরে লাগানো সিসিটিভি ক্যামেরা, কম্পিউটার, ডিভিআর সিস্টেমও নেই।

দেশটির আনন্দবাজার পত্রিকার খবরে বলা হয়, ধর্ষণের অপরাধে রাম রহিমকে গ্রেফতারের পর পাঞ্জাব-হরিয়ানা জুড়ে তার ভক্তরা তাণ্ডব চালান। তখন থেকেই বাহাদুরগড়ের এই আশ্রম বন্ধ ছিল। কেয়ারটেকার হিসেবে অস্থায়ীভাবে নিযুক্ত জয়পালই আশ্রমের দেখভাল করেন বলে জানা গেছে।

বাহাদুরগড় সদর পুলিশ থানার এসএইচও যশবীর সিং জানান, চুরির মামলা রুজু করা হয়েছে। তদন্তকারীদের একটি দল এবং ফরেনসিক বিশেষজ্ঞরা তদন্ত শুরু করেছে। কী কী জিনিস খোয়া গিয়েছে তা জানতে আশ্রম কর্তৃপক্ষের কাছ থেকে ওই ঘরে থাকা সমস্ত সামগ্রীর একটি তালিকা চেয়ে পাঠিয়েছে পুলিশ।

বাংলাদেশ সময়: ১৭৪১ ঘণ্টা, ০২ অক্টোবর ২০১৭
লেটেস্টবিডিনিউজ.কম/এসএফ