বাবা রাম রহিমের ‘পালিত কন্যা’ হানিপ্রীত গ্রেফতার

বাবা রাম রহিমের ‘পালিত কন্যা’ হানিপ্রীত ইনসানকে গ্রেফতার করেছে চণ্ডীগড়ের পুলিশ। গত কয়েক সপ্তাহ ধরে তাকে খুঁজে বেড়াচ্ছিল পুলিশ। অবশেষ হরিয়ানা পুলিশ একটি মহাসড়কের কাছ থেকে তাকে আটক করে।

হানিপ্রীতের বিরুদ্ধে অভিযোগ উঠেছে যে তিনি রাষ্ট্রের বিপক্ষে গিয়ে দেরা সউদা প্রধান গুরু রাম রহিমকে জেলে যাওয়া থেকে রক্ষা করেছেন। তার বিরুদ্ধে জনগণকে খেপিয়ে তোলার মাধ্যমে নাশকতা সৃষ্টির অভিযোগও রয়েছে।

গ্রেপ্তারের পর আগামীকাল মঙ্গলবার তাকে কোর্টে নেয়ার কথা জানিয়েছে পুলিশ।

হানিপ্রীত তার গ্রেফতারের আগে ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভিকে কে জানান, আমি অত্যন্ত বিমর্ষ আর বিষণ্ণ ছিলাম। ‘পাপা’ (গুরু রাম রহিম) চলে যাওয়ার পর আমার মাথায় জগত ভেঙে পড়েছে।’

এর আগে হানিপ্রীতের প্রাক্তন স্বামী বিশ্বাস গুপ্ত বাবা রামরহিম ও হানিপ্রীতের পিতা কন্যার সম্পর্ককে মিথ্যা এবং অনৈতিক বলেন। জবাবে হানিপ্রীত বলেন, আমি বুঝতেই পারছি না কীভাবে বাবা কন্যার সম্পর্ককে কেউ এভাবে হেয় প্রতিপন্ন করতে পারে। কী প্রমাণ আছে তাদের কাছে? দয়া করে এসব কথা বিশ্বাস করবেন না।

হানিপ্রীত আরো বলেন, আমি আমার ‘পাপা’র সাথে ছিলাম, কন্যা হিসাবে আমি দায়িত্ব পালন করেছি মাত্র।

তিনি রাম রহিমের বিরুদ্ধে ওঠা ধর্ষণের অভিযোগও অস্বীকার করেন। এ বিষয়ে কথা উঠলে তিনি বলেন, হাজারো নারী আমার বাবার ভক্ত, আপনারা তাদের কথা বিশ্বাস না করে শুধু অভিযোগকারী দুইজনের কথা বিশ্বাস করতে পারেন না।

হানিপ্রীতের আসল নাম, প্রিয়াঙ্কা তানেজা। সামাজিক যোগাযোগ মাধ্যমে তাকে ‘পাপা’স এঞ্জেল’ নামেই ডাকা হয়। তিনি বাবা রাম রহিমের পাশে আছেন ২০০৯ সাল থেকে। বাবা রাম রহিমের সাথে ৫টি সিনেমায় তিনি সহ অভিনেত্রী হিসাবে কাজও করেছেন। সূত্র: এনডিটিভি

বাংলাদেশ সময় : ১৭০৪ ঘণ্টা, ০৩ অক্টোবর,  ২০১৭,
লেটেস্টবিডিনিউজ.কম/ডিএ