ব্রিটিশ প্রধানমন্ত্রীর অন্তঃসত্ত্বা হবু স্ত্রী করোনায় আক্রান্ত

সম্প্রতি প্রাণঘাতী করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন ব্রিটিশ প্রধানমন্ত্রী বরিস জনসন। এবার আক্রান্ত হয়েছেন তারই বাগদত্তা অন্তঃসত্ত্বা বান্ধবী কেরি সাইমন্ডস। মাস খানেক আগেই তারা তাদের বিয়ের ঘোষণা দিয়েছিলেন।

২৭ মার্চ করোনায় আক্রান্ত হন ব্রিটিশ প্রধানমন্ত্রী। তার এক সপ্তাহের মাথায় বরিস জনসনের অন্তঃসত্ত্বা বান্ধবীর করোনা আক্রান্তের খবর দিল ব্রিটিশ মিডিয়া।

এ তথ্য নিশ্চিত করে জনসনের বান্ধবী কেরি সাইমন্ডস রোববার নিজের টুইটারে জানিয়েছেন, করোনাভাইরাসে আক্রান্ত হয়ে গত সাত দিন ধরে তিনি নিজ বাসায় কোয়ারেন্টিনে আছেন।

বরিস জনসন ২৭ মার্চ করোনায় আক্রান্ত হওয়ার পর থেকে আইসোলেশনে রয়েছেন। এর মধ্যেই ৩২ বছর বয়সী কেরি সাইমন্ডস এক সপ্তাহ আগে করোনায় আক্রান্ত হয়েছেন। কিন্তু সেটা আজ (৫ এপ্রিল) তিনি জানান টুইটারের মাধ্যমে। টুইটারে তিনি লিখেন, ‘গত এক সপ্তাহ ধরে আমি করোনা ভাইরাসের মূল উপসর্গ নিয়ে বিছানায় আছি। তবে আমার পরীক্ষার প্রয়োজন নেই। এক সপ্তাহ বিশ্রাম নেয়ার পর আমি শক্তি ফিরে পাচ্ছি এবং শরীরও অনেকটা সেরে উঠেছে।’

মাত্র মাস খানেক আগেই ব্রিটিশ প্রধানমন্ত্রী বরিস জনসন ঘোষণা দিয়েছিলেন, খুব শিগগির অন্তঃসত্ত্বা বান্ধবী কেরি সাইমন্ডসকে বিয়ে করতে যাচ্ছেন। কিন্তু এক সপ্তাহের ব্যবধানে এখন সবকিছু পাল্টে গেছে।

পাঁচ সপ্তাহ আগে কেরি সাইমন্ডস এবং বরিস জনসন ঘোষণা দেন, তারা বাবা-মা হতে যাচ্ছেন এবং এই গ্রীষ্মেই বিবাহবন্ধনে আবদ্ধ হতে যাচ্ছেন।

এ ব্যাপারে কেরি টুইটে আরও লিখেন– অন্তঃসত্ত্বা হওয়ার কারণে কোভিড-১৯ নিয়ে খুবই দুশ্চিন্তা হচ্ছে। অন্যসব অন্তঃসত্ত্বা নারীকে আমি বলব  আপনার সর্বশেষ আপডেট করা প্রতিটি গাইডলাইন অনুসরণ করে চলার চেষ্টা করবেন।