শুধু এভ্রিল নন, বাদ পড়েছেন হিমিও

জান্নাতুল নাঈম এভ্রিল মিস ওয়ার্ল্ড বাংলাদেশ প্রতিযোগিতা থেকে বাদ পড়েছেন তাঁর সঙ্গে শীর্ষ তিনজনের তালিকা থেকে বাদ পড়েছেন প্রথমবার দ্বিতীয় রানার আপ হওয়া জান্নাতুল সুমাইয়া হিমিও।

গতকাল বুধবার সন্ধ্যায় রাজধানীর ওয়েস্টিন হোটেলে এক সংবাদ সম্মেলন শেষে মিস ওয়ার্ল্ড বাংলাদেশ হিসেবে ঘোষণা করা হয় প্রথমবার ঘোষিত তালিকার প্রথম রানার আপ জেসিয়া ইসলামের নাম।

হিসাব অনুযায়ী গত ২৯ সেপ্টেম্বর অনুষ্ঠিত গ্র্যান্ড ফিনালেতে দ্বিতীয় রানার আপ জান্নাতুল সুমাইয়া হিমির এবার প্রথম রানার আপ হওয়ার কথা। কিন্তু তা হয়নি।

বরং প্রথম রানার আপ হিসেবে ঘোষণা করা হয় ফাতেমা তুজ জাহরার নাম। এরপর দ্বিতীয় রানার আপ হিসেবে দুজনের নাম ঘোষণা করা হয়। এরা হলেন চমক ও সঞ্চিতা। এরপর যে ১০ জনের নাম ঘোষণা করা হয় তার মধ্যেও ছিল না জান্নাতুল সুমাইয়া হিমির নাম।

এমনকি গতকাল অনুষ্ঠানে উপস্থিতও ছিলেন না হিমি। তিনি কেন উপস্থিত নেই সে প্রসঙ্গে আয়োজনরা স্রেফ জানান, সে আজ অনুপস্থিত। এর বেশি কেউ কিছু বলতে রাজি হননি।

প্রায় দেড় মাস যাচাই-বাছাইয়ের পর গত ২৯ সেপ্টেম্বর ঘোষণা করা হয় প্রতিযোগীর নাম। বিজয়ী হন চট্টগ্রামের মেয়ে জান্নাতুল নাঈম এভ্রিল। তবে প্রথমে জান্নাতুল সুমাইয়া হিমিকে বিজয়ী ঘোষণা করা হলেও তাৎক্ষণিকভাবে আয়োজকদের পক্ষ থেকে জানানো হয়, হিমি নন, বিজয়ী হয়েছেন এভ্রিল। আর হিমি হয়েছেন দ্বিতীয় রানারআপ।

তবে এই বিতর্ককে ছাপিয়ে ওঠে এভ্রিলের বিয়ের খবর। নিয়ম অনুযায়ী এ প্রতিযোগিতার অংশগ্রহণকারীকে হতে হবে অবিবাহিত। বিয়ের খবর গোপন রাখার খবরটি প্রকাশ হওয়ার পর গণমাধ্যম ও সামাজিক যোগাযোগের মাধ্যমে আলোচনার ঝড় ওঠে।

বাংলাদেশ সময়: ১২২৬ ঘণ্টা, ০৫ অক্টোবর ২০১৭
লেটেস্টবিডিনিউজ.কম/সাদ

Scroll to Top