সিনেমা হল কিনতে যাচ্ছেন মোশাররফ করিম!

অভিনেতা ও নির্মাতা কচি খন্দকারের নতুন ধারাবাহিক নাটক \’সিনেমা হল\’। আজ থেকে নাটকটির যাত্রা শুরু হতে যাচ্ছে। নাটকটিতে অভিনয় করেছেন জনপ্রিয় অভিনেতা মোশাররফ করিম।

নাটকটি প্রসঙ্গে কচি খন্দকার বলেন, ‘সিনেমা হল নাটকের গল্প বর্তমান সময়ের হলেও নাটকে বারবার ফিরে যাওয়া হয়েছে সত্তর কিংবা আশির দশকে। যে সময় সিনেমা হলের ভালো সময় ছিল। সুপারহিট সিনেমার রমরমা ব্যবসা ছিল। তখন সিনেমা হলের কর্মচারীদের মনে সুখ ছিল, শান্তি ছিল সমৃদ্ধি ছিল। কালক্রমে সেই সিনেমা হল বাংলাদেশের অন্যান্য সিনেমা হলগুলোর মতো বিবর্ণ, রুগ্ন হয়ে গেছে। ’

গল্পে মফস্বলের আত্মবিশ্বাসী তরুণের চরিত্রে অভিনয় করেছেন মোশাররফ করিম। তার আত্মবিশ্বাসের পেছনে রয়েছেন ডেল কার্নেগি, রবীন্দ্রনাথ, নজরুলের মতো বেশ কয়েকজন মনীষী।

এ আত্মবিশ্বাসে ভর করেই মোশাররফ করিম আবুল হায়াতের মালিকানাধীন পুরনো ‘মধুবালা’ সিনেমা হলটি কিনতে যান।

অর্থনৈতিক সংকট থাকলেও আত্মবিশ্বাসের পরিচয় হিসেবে মোশাররফ ঘোড়ায় চড়ে রওনা হন সিনেমা হল কিনতে। এই সিনেমা হল কিনতে যাওয়াকে ঘিরেই শুরু হয় ধারাবাহিক নাটকটির কাহিনি।

নাটকটিতে মোশাররফ করিমের পাশাপাশি বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন, তারিক আনাম খান, আবুল হায়াত, ফারুক আহমেদ, চিত্রনায়ক ইমন, শর্মিলী আহমেদ, চিত্রলেখা গুহ , নাদিয়া নদী, মিলন ভট্টাচার্য, আনোয়ার শাহী, সিদ্দিক মাস্টার, সৈকত প্রামানিক, হিমে হাফিজ, মজিবর, আফরোজা, সূচনা, আরিফুর রহমান প্রমুখ।

সপ্তাহে প্রতি বুধ ও বৃহস্পতিবার রাত ৮টায় নাটকটি এটিএন বাংলায় প্রচারিত হবে।

বাংলাদেশ সময় : ১৬৪৪ ঘণ্টা, ১১ অক্টোবর,  ২০১৭,
লেটেস্টবিডিনিউজ.কম/ডিএ

Scroll to Top