দিনাজপুরে ১১ জুয়াড়ির সাজা

দিনাজপুরের ফুলবাড়ী শহরের বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে ১১জন জুয়াড়িতে আটক করে ৩ দিন করে সাজা প্রদান করেছেন ভ্রাম্যমাণ আদালত।

বুধবার সন্ধ্যা সাড়ে ৬টা থেতে রাত ৮টা পর্যন্ত ফুলবাড়ী পৌর শহরের বটতলি ও রেলওয়ে স্টেশন এলাকায় এ অভিযান পরিচালনা করা হয়।

সাজাপ্রাপ্ত জুয়াড়িরা হলেন- ফুলবাড়ীর চকসাহাবাজপুর গ্রামের সামাদ আলী (২৪), কাটাবাড়ী গ্রামের আ. ছালাম (৪৫), উত্তর সুজাপুর গ্রামের বাবু সরকার (৫০), আর্দশ কলেজপাড়া গ্রামের তোফাজ্জল হোসেন (৩৫), উত্তর সুজাপুর গ্রামের আতাউর রহমান (৪৫), হাছিবুল ইসলাম (২৬), মধ্য গৌরীপাড়া গ্রামের মজিবর রহমান (৫০), কৃষ্ণপুর গ্রামের আফজাল হোসেন (৪৫), বারকোনা (স্টেশনপাড়া) গ্রামের সৈয়দ ওমর সানী (২৫), আমিনুল (২৪), সাজু (১৮)।

ফুলবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ নাসিম হাবিব বলেন, ফুলবাড়ী উপজেলা নির্বাহী অফিসার আব্দুস ছালাম চৌধুরীর নেতৃত্বে ভ্রাম্যমাণ আদালত বুধবার সন্ধ্যা সাড়ে ৬টা থেকে রাত ৮টা পর্যন্ত পৌর শহরের বটতলী মোড় ও রেলওয়ে স্টেশন এলাকায় অভিযান চালিয়ে জুয়া খেলার সময় ওই জুয়াড়িদের আটক করে। পরে ১৮৬৭ সালের জুয়া বিরোধী আইনের ৪ ধারায় প্রত্যেক জুয়াড়িকে ৩ দিন করে সাজা প্রদান করেন।

বাংলাদেশ সময় : ১৬৩৫ ঘণ্টা, ১৯ অক্টোবর,  ২০১৭,
লেটেস্টবিডিনিউজ.কম/ডিএ

Scroll to Top