বেয়াইয়ের জন্য বেয়াইনের আত্মহত্যা!

প্রেমিকের বিয়ের খবর শু‌নে সুই‌টি আক্তার(২১) না‌মে এক প্রেমিকা আত্মহত্যা ক‌রে‌ছে। রোববার (৩ সেপ্টেম্বর) বিকা‌লে জেলার নড়িয়া উপজেলার ফতেজঙ্গপুর ইউনিয়নের ভাজনপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। এ ঘটনায় সোমবার দুপু‌রের দিকে নিহ‌তের মর‌দেহ ময়নাতদন্তের জন্য শরীয়তপুর সদর হাসপাতাল মর্গে আনা হয়েছে।

পুলিশ ও নিহ‌তের পরিবার সূত্রে জানা যায়, ন‌ড়িয়া উপজেলার ভোজেশ্বর ইউনিয়নের ভাজনপাড়া গ্রামের বিল্লাল হোসেনের মেয়ে সুইটি আক্তার (২১) ও শরীয়তপুর সদর পৌরসভার স্বর্ণঘোষ গ্রামের মৃত সায়দুল হক মোল্যার ছেলে দাদন মোল্যা (২৫) পাঁচ বছর ধরে প্রেম করছেন। তারা দুইজন সম্পর্কে বেয়াই-বেয়াইন। রোববার প্রেমিক দাদন মোল্যার গোপ‌নে বিয়ে করার খবর মোবাইলে প্রেমিকা সুইটিকে জানা‌নো হয়।

এ খবর শুনে সুইটি ঘ‌রে থাকা টয়লেটে ব্যবহৃত হারপিক পান করেন। প‌রে অসুস্থ অবস্থায় সুইটিকে দ্রুত শরীয়তপুর সদর হাসপাতালে এ‌নে ভর্তি করে স্বজনরা। বিকাল পৌঁনে ৫টার দিকে চিকিৎসাধীন অবস্থায় সুইটি মারা যান।

নিহতের বাবা বিল্লাল হোসেন জানান, পাঁচ বছর ধরে আমার মেয়ে সুইটির সঙ্গে দাদনের প্রেমের সম্পর্ক রয়েছে। রোববার দাদন অন্য জায়গায় বিয়ে করার কথা আমার মেয়েকে জানায়। এরপর সে ক‌ষ্টে হারপিক খেয়ে আত্মহত্যা করে। এ ঘটনায় আমি ন‌ড়িয়া থানায় মামলা করব। ওর বিচার চাই। ঘটনার পর থে‌কে দাদনের স্ব-পরিবারে বাড়ি থেকে পালিয়েছে। বা‌ড়ি‌তে কাউকে পাওয়া যায়‌নি।

নড়িয়া থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আসলাম উদ্দিন বলেন, সুইটির বিষয়টি আমি শুনেছি। এ ঘটনায় সাধারণ ডায়েরি হয়েছে। এ বিষয়ে নিয়মিত মামলা ও আসামিকে গ্রেফতারের চেষ্টা অব্যাহত রয়েছে।

বাংলাদেশ সময়: ১১০৮ ঘণ্টা, ৫ সেপ্টেম্বর, ২০১৭
লেটেস্টবিডিনিউজ.কম/পিকে

Scroll to Top