বরিশালে ব্যবসায়ী মনিরুল নিখোঁজ

monirul-Missing

সপরিবারে ঢাকা থেকে বরিশালে আসার পর মনিরুল ইসলাম (৫০) নামে একজন ব্যবসায়ী নিখোঁজ হয়েছেন। গত মঙ্গলবার (২৫ আগস্ট) নগরীর পুলিশ লাইনস সংলগ্ন এলাকা থেকে নিখোঁজ হয়। নিখোঁজ হওয়ার আগে ভাই-বোনদের সঙ্গে জমি বিক্রির টাকার ভাগ বাটোয়ারা নিয়ে আলোচনায় বসেছিলেন তিনি। এক পর্যায়ে আলোচনা ভেস্তে গেলে সেখান থেকে বের হওয়ার পর নিখোঁজ হন তিনি। আজ বৃহস্পতিবার (২৭ আগস্ট) সকাল পর্যন্ত তার কোন সন্ধান মেলেনি।

মনিরুল ইসলামের স্ত্রী মেহেরুন্নেসা বলেন, গত মঙ্গলবার ঢাকা থেকে তারা ঝালকাঠিতে তার বাবার বাসায় যান। ওই দিন সকাল ৮টায় দেবর রফিকুল ইসলাম সবুজ তার স্বামী মনিরুলকে ফোন করে বরিশাল যেতে বলেন। মনিরুল একা ঝালকাঠী থেকে বরিশালে আসেন। ওইদিন সকাল ১০টায় দেবর সবুজের বাসায় অবস্থানকালে স্বামীর সঙ্গে ফোনে কথা হয় মেহেরুন্নেছা’র।

সকাল ১১টার দিকে ওই বাসা থেকে তাকে ফোন করে বলা হয় মনির রাগারাগি করে তাদের বাসা থেকে বের হয়ে গেছে। ভুলে তার ব্যবহৃত মুঠোফোনটি তাদের বাসায় রেখে যায়।

এ ঘটনায় ওইদিন রাতেই কোতয়ালী মডেল থানায় সাধারণ ডায়রি করেন তার স্ত্রী মেহেরুন্নেসা। কোতয়ালী মডেল থানার ওসি মো. নুরুল ইসলাম জানান, নিখোঁজ মনিরুল ইসলামের স্ত্রী’র দায়ের করা সাধারণ ডায়রি তদন্ত শুরু করেছে পুলিশ। তাকে খুঁজে পেতে চেষ্টা চলছে বলে জানান ওসি।