জাদেজার রেস্টুরেন্টে বাসি খাবার!

কিছুদিন আগে ধূমপান করার ছবি প্রকাশ করে সমালোচনার মুখে পড়েছিলেন ভারতীয় তারকা ক্রিকেটার রবীন্দ্র জাদেজা। এবার শুধু সমালোচনা নয়, আটকে গেলেন আইনি ঝামেলায়।

রেস্টুরেন্ট ব্যবসা দিন দিন জনপ্রিয় হয়ে উঠেছে ক্রিকেটারদের মাঝে। ক্রিকেটাররা অনেকেই খেলোয়াড়ি ক্যারিয়ারের পাশপাশি এই ব্যবসা চালিয়ে যাচ্ছেন। তেমনিই জাদেজা শুরু করেছেন রেস্টুরেন্ট ব্যবসা। তবে বাজে খাবার পরিবেশনের দায়ে ‘জাড্ডু’স ফুড ফিল্ড’ নামে তার এই রেস্টুরেন্টে পুলিশ দিয়েছে। গেল শুক্রবার রাজকোট মিউনিসিপ্যাল কর্পোরেশনের প্রতিনিধিরা হানা দেয় তার রেস্টুরেন্টে। জাড্ডু’স ফুড ফিল্ড থেকে বাজেয়াপ্ত করা হয় অনেক বাসি ও পচা খাবার।

\"\"

ভারতীয় সংবাদমাধ্যম থেকে জানা যায়, শুক্রবার তিনটি রেস্টুরেন্টে হানা দেয় রাজকোট মিউনিসিপ্যাল কর্পোরেশন। এর একটি ছিল জাদেজার জাড্ডু’স ফুড ফিল্ড। জাদেজার রেস্টুরেন্টে রান্না করা খাবার ছাড়াও ছিল নিম্নমানের বেকারি পন্য। এছাড়াও, রান্নায় ব্যবহারের জন্য কৃত্তিম রং ও আধা পচা সবজি পাওয়া যায়। জাদেজার রেস্টুরেন্ট থেকে প্রায় ৩৫ কেজি খাদ্যদ্রব্য নষ্ট করে ফেলেন মিউনিসিপ্যাল কর্তৃপক্ষ। একইসঙ্গে রেস্টুরেন্টে অস্বাস্থ্যকর পরিবেশের অভিযোগে নোটিশও দেয়া হয়।

ঘটনার সত্যতা জানতে চাইলে জাদেজা কথা বলতে রাজি হননি, তবে জাদেজার বোন রেস্টুরেন্টে হানা দেয়ার বিষয়টি স্বীকার করেছেন।

গেল বছরের ডিসেম্বরে অবৈধভাবে নির্মাণের অভিযোগে জাদেজার এই রেস্টুরেন্টের রান্না ঘরের একটি অংশ ভেঙে দিয়েছিল রাজকোট মিউনিসিপ্যালিটি।

বাংলাদেশ সময় : ১৪২৬ ঘণ্টা, ০৮ অক্টোবর, ২০১৭,
লেটেস্টবিডিনিউজ.কম/এ