বগুড়ায় সড়ক দুর্ঘটনায় নিহত ব্যক্তির লাশ খুঁজে পাচ্ছে না পুলিশ

গতকাল বিকেল ৪টার দিকে বগুড়ার শেরপুর বাসস্ট্যান্ড এলাকার সাউদিয়া হোটেলের সামনে দ্রুতগতির যাত্রীবাহী বাস চাকায় নিহত হয় এক ব্যক্তি। কিন্তু নিহত হওয়া সেই ব্যক্তির লাশ খুঁজে পাচ্ছে না পুলিশ।

কানা যায়, সড়ক দুর্ঘটনায় খবর পেয়ে শেরপুর হাইওয়ে ফাঁড়ি পুলিশ ঘটনাস্থলে এলে সেখানে নিহত ব্যক্তির লাশ দেখতে পায় না। পরবর্তীতে শেরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে খোঁজখবর নিলে সেখানেও নিহত ব্যক্তির লাশের খোঁজ মেলেনি। এতে লাশটি সরিয়ে ফেলার অভিযোগ উঠেছে।

এতে প্রত্যক্ষদর্শীরা জানান, অপরিচিত এক ব্যক্তি রিকশায় করে পৌর শহরের স্থানীয় বাসস্ট্যান্ডের সাউদিয়া হোটেলের সামনে দিয়ে দক্ষিণ দিকে যাচ্ছিলেন। হঠাৎ রিকশা থেকে পড়ে যান তিনি। এ সময় পেছন দিক থেকে আসা একটি দ্রুতগতির যাত্রীবাহী বাসের চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। পরে কে বা কারা হাসপাতালে নিয়ে যাওয়ার কথা বলে লাশটি নিয়ে যায়।

শেরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগে কর্মরত এক ডাক্তার জানান, রবিবার সড়ক দুর্ঘটনার কোনো রোগী বা লাশ হাসপাতালে নিয়ে আসা হয়নি।

এ প্রসঙ্গে শেরপুর হাইওয়ে ফাঁড়ির দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা বলেন, সড়ক দুর্ঘটনার খবর পেয়ে সাথে সাথেই আমরা ঘটনাস্থলে আসি। এসে দেখি এখানে কোনো মরদেহ নেই।