নারায়ণগঞ্জে শ্বশুর কর্তৃক পুত্রবধূ ধর্ষণ মামলায় শ্বশুর গ্রেফতার

নারায়ণগঞ্জের আড়াইহাজার থানা পুলিশ পুত্রবধূ (১৯) কে ধর্ষণের মামলায় শ্বশুর আজিজ ভূঁইয়া (৪৮) কে গ্রেফতার করেছে। গতকাল সোমবার দিবাগত রাতে মৌখিক অভিযোগের ভিত্তিতে তাকে উপজেলার দুপ্তারা ইউনিয়নের পাল্লা গ্রামের তার নিজ বাড়ী থেকে গ্রেফতার করা হয়। পরে আজ ৬ জুলাই মঙ্গলবার সকালে ধর্ষিতা বাদী হয়ে আড়াইহাজার থানায় শ্বশুরের নামে ধর্ষণ মামলাটি দায়ের করেন। গ্রেফতার কৃত আজিজ ভূঁইয়া ওই গ্রামের মৃত আবু সাঈদ ভূঁইয়ার ছেলে।

ধর্ষিতার জবানবন্দী ও মামলার বিবরণ থেকে জানা যায়, ধর্ষক শ্বশুর আজিজ ভূঁইয়া একজন লেগুনা চালক। তার ছেলে আকাশ ও একজন অটো চালক। বাড়ী ফাঁকা পেয়ে শ্বশুর যথাক্রমে ২৫ জুন দুপুর ২টায় এবং ২ জুলাই দুপুর ৩টায় তার ছেলে আকাশের স্ত্রীকে পর পর দুবার বল পূর্বক ধর্ষণ করে। ধর্ষিতা পুত্রবধূ প্রথম দিকে লোক লজ্জার ভয়ে এবং শ্বশুর কর্তৃক প্রাণ নাশের হুমকির কারণে বিষয়টি চেপে যায়। কিন্তু গতকাল ৫ জুলাই শ্বশুর আবার বাড়ী ফাঁকা পেয়ে তাকে বলপূর্বক ধর্ষণের চেষ্টা করে। কিন্তু সে পুত্রবধূর প্রতিরোধের মুখে তা আর পারেনি।

ধর্ষিতার পক্ষ থেকে সোমবার রাতে এ ঘটনায় আড়াইহাজার থানায় মৌখিক অভিযোগ করা হয়। এ সময় আড়াইহাজার থানার ওসি আনিচুর রহমান মোল্লা জানান লিখিত অভিযোগ না পেলে এ ব্যাপারে ব্যবস্থা নিতে পারবেন না। পরে নারায়ণগঞ্জ পুলিশের সিনিয়র সহকারী পুলিশ সুপার ( ক্রাইম, গ অঞ্চল) আবির হোসেনকে বিষয়টি জানালে তার নির্দেষে পুলিশ শ্বশুর আজিজ ভূঁইয়াকে গ্রেফতার করে। পরে মঙ্গলবার সকালে পুলিশ মামলা রেকর্ড করে।

এ ব্যাপারে আড়াইহাজার থানার ওসি আনিচুর রহমান মোল্লা বলেন, এ সংক্রান্তে একটি মামলা রেকর্ড হয়েছে, আসামী কে গ্রেফতার করে কোর্টে প্রেরণ করা হয়েছে।