রাজধানীর হাতিরঝিলে বাসার গ্রিল কেটে স্বর্ণালঙ্কার ও মালামাল চুরি

ঈদ উদযাপন করতে এখন প্রায় জনশূন্য ঢাকা। এমন সময়ে রাজধানীর হাতিরঝিলের এক ফাঁকা বাসার জানালার গ্রিল কেটে ৫ ভরি স্বর্ণালঙ্কার ও ১০ লাখ টাকার মালামাল চুরির অভিযোগ পাওয়া গেছে। আজ বুধবার (৪ মে) সকালে বিষয়টি হাতিরঝিল পুলিশকে জানানো হয়।
 
জানা যায়, স্ত্রীকে নিয়ে বরিশালের দক্ষিণের সময় পত্রিকার ভারপ্রাপ্ত সম্পাদক অ্যাডভোকেট আবরার হোসেন হাতিরঝিলের ওই বাসায় ভাড়া থাকতেন। সেই সঙ্গে তার বাবা ও পত্রিকার প্রধান সম্পাদক আলম রায়হান মাঝে মধ্যে এসে থাকতেন। ঈদের ছুটিতে স্ত্রীকে নিয়ে গ্রামের বাড়িতে গিয়েছিলেন আবরার হোসেন। এ সময় বাসায় ছিলেন আলম রায়হান। ঈদের দিন অর্থাৎ গতকাল মঙ্গলবার (৩ মে) দিবাগত রাতে বাসাটিতে চুরির ঘটনা ঘটে।
 
এ বিষয়ে হাতিরঝিল থানার উপপরিদর্শক (এসআই) মো. জাহাঙ্গীর গণমাধ্যমকে জানান, বুধবার সকালে মহানগর প্রজেক্টের একটি বাসায় চুরির অভিযোগ পাই আমরা। স্বর্ণালঙ্কারসহ দামি মালামাল চুরি হয়েছে বলে অভিযোগ করেছে ভুক্তভোগী পরিবার। দুই কক্ষ ড্রয়িং রুম বিশিষ্ট ফ্ল্যাটটিতে মাস্টারবেডে চুরি হয়েছে। অন্য ঘরে বাসার মালিকের বাবা ছিলেন বলে জানতে পেরেছি। অভিযোগের সব তথ্য যাচাই করে দেখছি।
 
তিনি আরও জানান, বাসার মালিকের মৌখিক অভিযোগে চেইন, হাতের চুড়ি, নেকলেস ও টিকলিসহ মোট সাড়ে পাঁচ ভরি স্বর্ণালঙ্কার চুরির কথা জানানো হয়েছে। এছাড়াও ওই ঘর থেকে দুটি ক্যামেরা, দুটি হার্ডডিক্সসহ নগদ চার লাখ টাকা চুরি হয়েছে। তবে মালিককে ঘটনায় মামলা দায়েরের জন্য অনুরোধ করেছি। তিনি হয়তো একটি চুরির মামলা করবেন।
Scroll to Top