চলতি বছরই মুক্তি পাচ্ছে চঞ্চল-পূর্ণিমার ‘মুন্সিগিরি’

অমিতাভ রেজা চৌধুরী যিনি একজন বিশিষ্ট বাংলাদেশী বিজ্ঞাপন নির্মাতা ও চলচ্চিত্র পরিচালক। তিনি প্রায় হাজার খানেক টেলিভিশন বিজ্ঞাপন বা টিভিসি নির্মাণ করেছেন। এছাড়া তিনি প্রচুর টিভি নাটকও নির্মাণ করেন। অভিনেতা চঞ্চল চৌধুরীকে নিয়ে ‘আয়নাবাজি’ নির্মাণ করে দর্শক হৃদয় জয় করেন এই পরিচালক।

এরপর আর নতুন কোনো চলচ্চিত্রে এই জুটিকে দেখা যায়নি। এবার এই নির্মাতা নির্মাণ করতে যাচ্ছেন ওয়েবভিত্তিক চলচ্চিত্র। ‘মুন্সিগিরি’ নামে এই চলচ্চিত্রে অভিনয় করবেন চঞ্চল চৌধুরী। আর তাদের সফরসঙ্গী হয়েছেন চিত্রনায়িকা পূর্ণিমা। ভিডিও স্ট্রিমিং প্ল্যাটফরম চরকি এ চলচ্চিত্রটি প্রযোজনা করছে।

গত বৃহস্পতিবার অমিতাভ রেজার অফিসে আনুষ্ঠানিকভাবে চুক্তি সই করেন তারা। আর এ সময় উপস্থিত ছিলেন অভিনয়শিল্পী চঞ্চল চৌধুরী, পূর্ণিমা, অমিতাভ রেজা চৌধুরী, চরকির প্রধান নির্বাহী রেদওয়ান রনিসহ অনেকে।

প্রথম সিনেমার গল্পে এক সরকারি কর্মকর্তার মৃত্যুরহস্যের তদন্ত করবেন পুলিশের গোয়েন্দা মাসুদ মুন্সি। এই চরিত্রে অভিনয় করবেন চঞ্চল। নিহত কর্মকর্তার স্ত্রী সুরাইয়া চরিত্রে দেখা যাবে পূর্ণিমাকে। এতে পূর্ণিমা বলেন, নতুন কিছুর জন্য অধীর হয়ে বসে থাকি। সব সময়ই চেয়েছি জীবনে নতুন কিছুর যোগ হোক, মানুষ আমাকে নতুন রূপে দেখুক।’

কথাসাহিত্যিক শিবব্রত বর্মণের উপন্যাস ‘মৃতেরাও কথা বলে’ অবলম্বনে নির্মিত হচ্ছে ‘মুন্সিগিরি’। আর এর চিত্রনাট্য রচনা করেছেন নাসিফ আমিন। খুব শিগগিরই এর শুটিং শুরু করবেন সংশ্লিষ্টরা। এ বছরই চলচ্চিত্রটি মুক্তির পরিকল্পনা করেছেন পরিচালক।