অভিনয় ছাড়লেন ঢালিউড সিনেমার নতুন মুখ মৃদুলা

ঢালিউড সিনেমার নতুন মুখ সুচিস্মিতা মৃদুলা। বাংলাদেশের জনপ্রিয় অভিনেতা শাকিব খানের বিপরীতে অভিনয় করেছিলেন এই অভিনেত্রী। শাপলা মিডিয়ার ‘বিদ্রোহী’ সিনেমায় অভিনয় করেছেন মৃদুলা। জমকালো আয়োজনের মাধ্যমেই তাকে পরিচয় করিয়ে দিয়েছিল শাপলা মিডিয়ার কর্ণধার সেলিম খান।

জানা যায়, শুরুতে এ সিনেমার নাম ছিল ‘একটু প্রেম দরকার মাননীয় সরকার’। দুই দফায় নাম পরিবর্তন করে রাখা হয়েছে ‘বিদ্রোহী’। শোনা যাচ্ছে আসছে ঈদে মুক্তি পাবে এই সিনেমাটি। এরই মধ্যে প্রকাশ হয়েছে সিনেমার দুটি গান। যাতে বেশ সাড়া দিয়েছেন দর্শক-শ্রোতারা। এদিকে, নতুন খবর হলো এবার অভিনয় ছাড়লেন সুচিস্মিতা মৃদুলা। পারিবারিক কারণে বিদায় জানাচ্ছেন রঙ্গিন দুনিয়াকে।

গতকাল শনিবার এমনটাই জানিয়েছেন তিনি। মৃদুলা বলেন, ‘আসলে আব্বু-আম্মু চায় না আমি মিডিয়াতে কাজ করি। উনারা খুবই ধার্মিক। সিনেমার শুটিংয়ের শেষ দিকেও খুব কষ্ট করে কাজ করেছি। তারপর থেকে আর কাজ করা হচ্ছে না। পারিবারিক কারণেই মিডিয়া থেকে সরে আসার সিদ্ধান্ত নিয়েছি।’

উল্লেখ্য, সিনেমায় অভিনয়ের পর ২০১৯ সালে একটি বিজ্ঞাপনে অংশ নিয়েছিলেন সুচিস্মিতা মৃদুলা। সে বছর ১৫ জানুয়ারি রাজধানীর পুলিশ প্লাজা চিত্রায়ণ হয়েছিল বিজ্ঞাপনটি। তারপর থেকে নতুন কোনো কাজের খবর পাওয়া যায়নি তার।