ব্যস্ত সময়গুলো বুবলীর বেশ ভালোই কাটছে

দীর্ঘদিন কাজের বাইরে থাকার পর জনপ্রিয় চিত্রনায়িকা শবনম বুবলী আবারও ব্যস্ত হয়ে উঠেছেন। আসিফ ইকবাল জুয়েলের ‘চোখ’ ছবির ডাবিং এরই মধ্যে শেষ করেছেন। সম্প্রতি তিনি প্রযোজক মো. ইকবালের অ্যাকশন নির্ভর ছবি ‘রিভেঞ্জ’র কাজে ব্যস্ত আছেন। এতে রোশান আছেন বুবলীর বিপরীতে। তিনি গত তিনদিন ধরে এর শুটিং করছেন।

বুবলীর ভাষ্যঅনুযায়ী, “সবকিছু সুন্দরভাবে হচ্ছে। খুব গোছানো একটা ইউনিট নিয়ে কাজ করছি। চ্যালেঞ্জিং একটি চরিত্রে অভিনয় করছি। আমি আমার সর্বোচ্চ দিয়ে চেষ্টা করছি চরিত্রটি ফুটিয়ে তোলার। ক’দিন আগে, ছবির ফার্স্টলুক প্রকাশ হয়েছে। যেখানে আমাকে ভিন্ন রূপে দেখা গেছে। সবাই এর প্রশংসা করছেন। ছবিটি নিয়ে আমি বেশ আশাবাদী।”

কিছুদিন আগে, বুবলী তপু খানের ‘লিডার: আমিই বাংলাদেশ’ ছবির শুটিং করেন। সেটির কাজ কতদুর জানতে চাইলে বুবলী বলেন, “এই ছবির কাজ প্রায় শেষ দিকে। আর কিছুদিন শুটিং করলেই শেষ হয়ে যাবে।”

এদিকে, নিজের ইউটিউব চ্যানেল নিয়েও ভাবছেন বুবলী। পাশাপাশি সামাজিক যোগাযোগ মাধ্যমেও বেশ সক্রিয় তিনি। এই চিত্রনায়িকা বলেন, ‘কাজে ব্যস্ত থাকলে ইউটিউবে সময় দেওয়া হয় না। তবে চেষ্টা করি, ফেসবুকের মাধ্যমে ভক্তদের কাজের সর্বশেষ আপডেট জানাতে। আর একটু সময় পেলে ইউটিউবে আমার কাজে নানা খবর এবং সামাজিক সচেতনতামূলক নানা ভিডিও প্রকাশ করা হয়। সব মিলিয়ে বলা যায়, সময়গুলো বেশ ভালোই কাটছে।’