ফরিদপুরে আরও তিন জনের শরীরে করোনা শনাক্ত, আক্রান্ত বেড়ে ১৮

Faridpur

গোটা দেশে দিন দিন বেড়েই চলেছে প্রাণঘাতী করোনার তাণ্ডব। ফরিদপুরে আরও তিন জনের শরীরে করোনা ভাইরাস (কোভিড-১৯) আক্রান্ত শনাক্ত হয়েছে। এনিয়ে জেলায় আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়ালো ১৮ জনে।

সোমবার (৪ মে) বিকেলে ফরিদপুর মেডিক্যাল কলেজে স্থাপিত করোনা শনাক্তকরণ ল্যাব সূত্রে এ তথ্য জানা গেছে।

সূত্রে জানায়, আক্রান্ত তিন জনের মধ্যে একজন মসজিদের ইমাম। তিনি জেলার বোয়ালমারী উপজেলা সদরের বাসিন্দা। মাদারীপুর জেলার একটি মসজিদে তিনি ইমামতি করেন। রোববার (৩ মে) মাদারীপুর থেকে ফরিদপুরে এসে নমুনা দিয়ে বাড়িতে গিয়ে অবস্থান করেন।

আক্রান্তদের মধ্যে আরেক তরুণী ফরিদপুর সদর উপজেলার কৈজুরি এলাকার বাসিন্দা। তিনি গাজীপুরের কালীগঞ্জে একটি পোশাক তৈরির দোকানে কাজ করতেন। তিনিও রোববার গাজীপুর থেকে ফরিদপুর আসেন।

আক্রান্ত অপর এক যুবক ফরিদপুর সদর উপজেলার গেরদার বাসিন্দা। তিনি মুন্সীগঞ্জে একটি ওষুধ কোম্পানিতে ফার্মাসিস্ট হিসেবে কাজ করে। গত ০১ মে তিনি বাড়িতে ফিরে আসেন।

ফরিদপুর পুলিশ সুপার (এসপি) মো. আলিমুজ্জামান জানান, করোনা আক্রান্ত ওই তিন জনের বাড়িসহ আশেপাশের কয়েকটি বাড়ি লকডাউন করা হয়েছে।

ফরিদপুরের সিভিল সার্জন ডা. মো. সিদ্দিকুর রহমান জানান, নতুন করে আরও তিনজন শনাক্ত হওয়ায় জেলায় মোট ১৮ জনের করোনা শনাক্ত হলেন। এর মধ্যে অবশ্য গত বৃহস্পতিবার করোনায় অসুস্থ তিনজন সুস্থ হয়ে হাসপাতাল থেকে বাড়ি ফিরে গেছেন।