সাভারে দুই কলেজ ছাত্রসহ ৪ জনের মৃত্যু

ঢাকা আরিচা মহাসড়কের সাভারের পাকিজা এলাকায় এই পরিবারে সিফাত আহমেদ প্রান্ত ও আহমেদ ফজল নাইম নামের দুই কলেজছাত্র নিহত হয়েছেন। আজ সকালে এ ঘটনা ঘটে।

পুলিশ জানিয়েছে, সিফাত আহমেদ প্রান্ত ও ছাত্রলীগ নেতা আহমেদ ফজল নাইম মোটরসাইকেলে করে ঢাকা আরিচা মহাসড়কের সাভারের থানা বাসষ্ট্যান্ড থেকে যাচ্ছিল। তারা ঢাকা আরিচা মহাসড়কের সাভারের পাকিজা এলাকায় এলে একটি রিকসার সাথে ধাক্কা লেগে তারা মহাসড়কের উপড়ে পড়ে যায়। এসময় পিছন থেকে আসা একটি তেলবাহী লড়ি তাদেরকে চাপা দিয়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। এতে ঘটনাস্থলেই প্রান্ত নিহত হয়। আরও মুমুর্ষ অবস্থায় আরো এক যুবকে দ্রুত উদ্ধার করে চিকিৎসার জন্য সাভারের এনাম মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

এদিকে তেলবাহী লড়িটি স্থানীয়রা আটক করলেও এর ড্রাইভার পালিয়ে যায়। পরে খবর পেয়ে সাভার মডেল থানা পুলিশ ঘটনাস্থলে পৌছে তার লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠায়। এঘটনায় ঢাকা আরিচা মহাসড়কে তীব্র যানজট সৃষ্টি হয়। মহাসড়কে সড়ক দূর্ঘটনায় একই পরিবারের ২ জন নিহত হওয়ার ঘটনায় ওই এলাকা জুড়ে এখনো চলছে শোকের মাতম।

এদিকে ভোর দিকে সাভারে রেডিও কলোনী বাসষ্টান্ডে পাশে রাস্তার ট্রাক থামিয়ে শাহ সিমেন্ট গাড়ি নামানো সময় পিছন থেকে মালবাহি ট্রাক চাপা দিলে ঘটনাস্থলে গাড়ী চালক আলাউদ্দিন ও তার হেলপার সোহান ঘটনাস্থলে নিহত হয় । খবর পেয়ে সাভার মডেল থানার পুলিশ দুইটি লাশ উদ্ধার কওে ময়নাতন্তের জন্য লাশ উদ্ধার ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে । এই ঘটনার সাভার মডেল থানা পৃথক দুইটি মামলা দায়ের করা হয়েছে ।

ঘাতক ড্রাইভারকে আটক করার চেষ্টা চলছে বলে জানিয়েছে সাভার মডেল থানার ওসি মহাসিুল কাদির বলেন, ট্রাক চালককে গ্রেফতার করতে বিভিন্ন এলাকার অভিযান চলছে। এঘটনায় সাভার মডেল থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১১৫৮ ঘণ্টা, ৩১ অক্টোবর, ২০১৭
লেটেস্টবিডিনিউজ.কম/পিকে