টাঙ্গাইলে স্কুলছাত্রীদের জোরপূর্বক নগ্ন ভিডিও ধারণ

টাঙ্গাইলের দেলদুয়ারে নবম শ্রেণির দুই স্কুল ছাত্রী বোনকে নগ্ন করে জোরপূর্বক মোবাইলে ছবি ও ভিডিও ধারণ করেছে এলাকার কয়েকজন বখাটে। ঘটনা জানাজানি হওয়ায় লজ্জায় স্কুলে যেতে পারছেনা ওই দুই স্কুল শিক্ষার্থী।

মঙ্গলবার দুপুরে দেওজান সমাজ কল্যাণ বালিকা উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীরা ও এলাকাবাসী দোষিদের গ্রেপ্তার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে প্রতিবাদ কর্মসূচী পালন করেছে। গত ২৩ অক্টোবর এলাকায় তোলপাড় সৃষ্টি করা ও চাঞ্চল্যকর কথিত সেনা সদস্য শরিফ (৩০) কে প্রধান আসামি করে শাপচান (৪৫), মোশাররফ (৩৫), জুব্বার (৪০) এই চারজনের বিরুদ্ধে দেলদুয়ার থানায় মামলা দায়ের করেছে ভুক্তভোগীদের মা।

দেওজান সমাজ কল্যান বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক রফিকুল ইসলাম জানান, ঘটনাটির ব্যাপারে প্রশাসনের সাথে আমরা স্কুলের পক্ষ থেকে কথা বলেছি। আমাদের প্রতিষ্ঠানের দুটি মেয়ের প্রতি অশালীন আচরন করা হয়েছে। লজ্জায় তারা স্কুলে আসতে পারছেনা। দোষি যে-ই হোক না কেন আমরা তার বিচার চাই।

নবম শ্রেণির ওই দুই স্কুল ছাত্রীর সহপাঠি ফাতেমা আক্তার শিমু, জেসমিন আক্তার মিম, হ্যাপি আক্তার জানান, আমরা আমাদের সহপাঠিদের খুব মিস করছি। আমরা চাই তারা আবার স্কুলে ফিরে এসে আমাদের সাথে পড়াশোনা করুক। যারা এমন জঘন্য কাজ করেছে আমরা তাদের গ্রেপ্তার ও বিচার চাই।

ইউপি সদস্য আনিসুর রহমান আনিস ও মো. আরফান মিয়া জানান, আমরা পুলিশ প্রশাসনের কাছে অনুরোধ জানিয়েছে যাতে বিষয়টিকে সর্বাত্মক গুরুত্ব দেয়া হয়। তারা দুই স্কুল ছাত্রীর সাথে যে অমানবিক আচরণ করেছে তা মেনে নেয়া যায়না। আমার গ্রামবাসী অপরাধীদের বিচার চাই। যাতে এমন অপকর্ম করার সাহস আর কেউ না পায়।

এ ব্যাপারে দেলদুয়ার থানার এস.আই আরিফুর রহমান জানান, আসামিদের গ্রেপ্তারের চেষ্টা অব্যাহত রয়েছে।

বাংলাদেশ সময়: ১৬৩৩ ঘণ্টা, ৩১ অক্টোবর, ২০১৭
লেটেস্টবিডিনিউজ.কম/পিকে