যেভাবে পরকীয়ায় জড়ান আরজিনা-শাহীন

আরজিনা-জামিল দম্পতি তাদের ছেলে-মেয়েকে নিয়ে বাড্ডায় একটি বাড়িতে থাকতেন। সেই বাড়িতে শাহীনও তার স্ত্রীকে নিয়ে ভাড়া থাকতেন। নিচতলায় থাকতেন আরজিনারা আর তৃতীয় তলায় থাকতেন শাহীন-মাসুমা দম্পতি।ডিএমপির গুলশান বিভাগের উপ-কমিশনার (ডিসি) মোস্তাক আহমেদ রোববার এস সংবাদ সম্মেলনে আরজিনা-শাহীনের গোপন অভিসারের কথা বিস্তারিত জানান।
.
তিনি জানান, আরজিনার স্বামী জামিল ড্রাইভার ছিলেন। তিনি সারাদিন বাইরে থাকতেন। সেই সুযোগে আরজিনার সঙ্গে শাহীনের নানা কারণে ভাব জমে। শাহীনের বিভিন্ন প্রশংসায় আরজিনা তার প্রতি দুর্বল হয়ে পড়েন। কিছুদিন পর জামিল ও আরজিনা দম্পতি ওই বাসা ছেড়ে ৩০৬ নম্বর ময়নারবাগের বাসার ৩ তলার ছাদে ৭ হাজার টাকায় বাসা ভাড়া নেন। নতুন বাড়িতে উঠেও শাহীনের সঙ্গে যোগাযোগ রাখেন আরজিনা। তার সঙ্গে নিয়মিত ফোনে কথা বলেন।

এক পর্যায়ে শাহীনকে কাছে পেতে নতুন কৌশল অবলম্বন করেন আরজিনা। সংসারের খরচ কমানোর জন্য তিনি স্বামী জামিলকে পরামর্শ দেন শাহীনের পরিবারকে সাবলেট দেয়ার। শাহীন পূর্বপরিচিত হওয়ায় তার পরিবারকে ৩ হাজার টাকায় সাবলেট দেন জামিল।

নতুন বাড়িতে উঠে আরজিনা এবং শাহীনের সম্পর্ক আরও গভীর হতে থাকে। এক পর্যায়ে আরজিনা জামিলকে তালাক দিয়ে শাহীনের সঙ্গে চলে যাওয়ার সিদ্ধান্ত নেন। তবে শাহীন তাকে তালাক না দেয়ার পরামর্শ দেন। পরবর্তীতে দুইজন মিলে জামিলকে হত্যার পরিকল্পনা করেন।

বাংলাদেশ সময়: ১০৩৯ ঘণ্টা, ৫ নভেম্বর, ২০১৭
লেটেস্টবিডিনিউজ.কম/পিকে