টেকনাফে র‌্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধ নিহত ৩

কক্সবাজার জেলার টেকনাফে র‍্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে তিন মাদক ব্যবসায়ী নিহত হয়েছেন। শনিবার দিবাগত মধ্যরাতে উপজেলার হোয়াইক্যং-বাহারছড়া সড়কের পাহাড়ি ঢালা নামক এলাকায় এই বন্দুকযুদ্ধ হয়। র‍্যাব-১৫ এর টেকনাফ ক্যাম্পের কর্মকর্তা লে. কমান্ডার (বিএন) মির্জা শাহেদ মাহতাব এই তথ্য নিশ্চিত করেছেন।

নিহতরা হলেন, কক্সবাজার পৌরসভার চৌধুরীপাড়ার গবি সোলতানের ছেলে দিল মোহাম্মদ (৪২), একই এলাকার মো. ইউনূছের ছেলে রাশেদুল ইসলাম (২২) ও চট্টগ্রামের আমিরাবাদের মাস্টার হাট এলাকার আবুল কাশেমের ছেলে শহিদুল ইসলাম (৪২)। র‌্যাবের দাবি, এ ঘটনায় র‍্যাবের দুই সদস্য মো. জাহাঙ্গীর ও মো. সোহেল আহত হয়েছেন। ঘটনাস্থল থেকে ১ লাখ ৪০ হাজার পিস ইয়াবা, চারটি দেশীয় অস্ত্র (এলজি) ও ২১টি কার্তুজ উদ্ধার করা হয়েছে।

র‌্যাব-১৫ এর টেকনাফ ক্যাম্পের ইনচার্জ লে. কমান্ডার মির্জা শাহেদ মাহতাব জানান, দিবাগত রাতে উপজেলার শামলাপুরের দুর্গম পাহাড়ি এলাকায় গোপন খবর পেয়ে র‌্যাবের একটি দল অভিযানে যায়। এ সময় র‌্যাবের উপস্থিতি টের পেয়ে ইয়াবা কারবারিরা তাদের লক্ষ্য করে গুলি ছোড়ে।

এ সময় আত্মরক্ষার্থে র‌্যাবও পাল্টা গুলি চালায়। একপর্য়ায়ে ইয়াবা কারবারিরা পিছু হটলে ঘটনাস্থল থেকে র‌্যাব সদস্যরা তিনজনকে গুলিবিদ্ধ অবস্থায় উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নিয়ে যান। সেখানেই দায়িত্বরত চিকিৎসক তাদের মৃত বলে ঘোষণা করেন।

নিহতদের মরদেহ ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

লেটেস্টবিডিনিউজ/এনপিবি

Scroll to Top