ময়মনসিংহের নান্দাইলে ট্রাকচাপায় নিহত ২

ময়মনসিংহ-কিশোরগঞ্জ মহাসড়কের নান্দাইল উপজেলা সদরের খাদ্য গুদামের সম্মুখে মালবাহী ট্রাকের চাপায় ২ জনের মৃত্যু হয়েছে। ঘটনাটি ঘটেছে বুধবার (০১ এপ্রিল) সকাল আনুমানিক ৬.৩০ ঘটিকায়।

প্রত্যক্ষদর্শীরা জানায়, ঐ সময় ময়মনসিংহ হতে কিশোরগঞ্জ গামী মালবাহী ট্রাক (নং ঢাকা মেট্রো- ০২- ০৬৭৯) নিয়ন্ত্রণ হারিয়ে পান বিক্রেতা আচারগাঁও ইউপিঃ চাঁনপুর গ্রামের আব্দুর রাশিদ (৫৫) ও পথচারী পৌর সদরের কাকচর গ্রামের সিরাজুল ইসলাম (৭০) কে চাপা দিলে ঘটনাস্থলেই তাদের মৃত্যু হয়।

নান্দাইল হাইওয়ে থানার ওসি তৌফিকুল ইসলাম জানান, ভুট্টাবোঝাই একটি ট্রাক (ঢাকা মেট্রো ট ০২-০৬৭৯ ) ঘটনাস্থলে পথচারী আব্দুর রাশিদ ও বাই সাইকেল আরোহী সিরাজুলকে চাপা দিলে ঘটনাস্থলেই তাদের মৃত্যু হয়। খবর পেয়ে নান্দাইল হাইওয়ে থানা পুলিশ ট্রাকটি আটক করে থানায় নিয়ে যায়। মৃত ব্যক্তিদে লাশ ময়না তদন্তের জন্য কিশোরগঞ্জ আধুনিক হাসপাতালের মর্গে প্রেরন করা হয়েছে

নিহতদের স্বজনরা জানান, কৃষক আব্দুর রাশিদ ভোরে ফজরের নামাজ পড়ে গরুর জন্য ঘাস তুলতে সেখানে গিয়ে ছিলেন। সিরাজুল ইসলাম সাপ্তাহিক বুধবার হাটে বাইসাইকেল যোগে পান বিক্রি করতে যাচ্ছিলেন। এই দুর্ঘটনায় নিহতদের পরিবারের মাঝে শোকের ছায়া নেমে এসেছে।

নান্দাইল হাইওয়ে থানা অফিসার ইনচার্জ মোঃ তৌহিদুল ইসলাম তৌহিদ ঘটনার সত্যতা স্বীকার করেছেন। আরও জানান, এ ব্যাপারে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।