কাপাসিয়ায় জ্বর, কাশি নিয়ে এক যুবকের মৃত্যু

ছবিঃ সংগৃহীত

গাজীপুরের কাপাসিয়ায় জ্বর ও ঠান্ডাজনিত রোগে আক্রান্ত হয়ে ২৭ বছর বয়সী যুবক সেলিম তার নিজ বাড়িতে মারা গেছেন। তিনি কাপাসিয়া উপজেলার টোক ইউনিয়নের উলুসাড়া গ্রামের সুরুজ্জামানের ছেলে। গতকাল মঙ্গলবার রাত একটায় তাঁর মৃত্যু হয়। পরীক্ষার জন্য মৃত ব্যক্তি ও তাঁর পরিবারের সদস্যদের নমুনা সংগ্রহের কাজ চলছে বলে জানা গেছে।

কাপাসিয়া উপজেলা করোনাভাইরাস প্রতিরোধ কমিটি সূত্রে জানা যায়, সেলিম নারায়ণগঞ্জের একটি ওষুধের দোকানে চাকরি করতেন। ওই ব্যক্তি ২১ দিন আগে নারায়ণগঞ্জ থেকে বাড়িতে এসেছেন। তিনি সেখানে একটি বেসরকারি মেডিকেলে কাজ করতেন। কিছুদিন ধরে জ্বর, সর্দি, কাশি, গলাব্যথা নিয়ে বাড়িতে অবস্থান করছিলেন। হাসপাতালে চিকিৎসা নেননি। এরপর মঙ্গলবার রাত একটার দিকে তাঁর মৃত্যু হয়।

কাপাসিয়া উপজেলা স্বাস্থ্য ও পরিবারকল্যাণ কর্মকর্তা আবদুস সালাম বলেন, ‘আমরা সেখানে লোক পাঠিয়েছি। মৃত ব্যক্তির বয়স ২৭ বছর। তিনি ও পরিবারের অন্য সদস্যের নমুনা সংগ্রহ করা হবে। দাফনের জন্য প্রশিক্ষিত একটি দল সেখানে পাঠানো হয়েছে। বিশ্ব স্বাস্থ্য সংস্থার নির্দেশনা অনুযায়ী দাফন করা হবে।’ তিনি আরও বলেন, প্রশাসন হয়তো ওই বাড়ি লকডাউন (অবরুদ্ধ) করে দেবে।