নারায়ণগঞ্জে করোনার ছোবলে এক নারীর মৃত্যু

করোনাভাইরাসের উপসর্গ নিয়ে নারায়ণগঞ্জের ফতুল্লার এক নারী (৫০) মারা গেছেন। গত শনিবার (১৮ এপ্রিল) রাতে ঢাকার কুর্মিটোলা জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। এর আগে প্রাণঘাতী এ ভাইরাসে ২২ জন মারা গেছেন।

রোবাবার (১৯ এপ্রিল) বিকেলে দাফন শেষে তার ছোট ভাই নবী হোসেন বিষয়টি নিশ্চিত করেন। তাদের বাড়ি ফতুল্লার দক্ষিণ সস্তাপুর এলাকায়।

নবী হোসেন জানান, তার হার্টের সমস্যা ছিল। তিনি সব সময় বাসায় থাকতেন। কয়েকদিন ধরে ঠান্ডা-সর্দি থাকায় তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়। সেখান থেকে কুর্মিটোলা জেনারেল হাসপাতালে পাঠানো হয়। এরপর সেখানে তিনদিন চিকিৎসাধীন থাকার পর শনিবার রাতে তার মৃত্যু হয়। তার মরদেহ হাসপাতালের পক্ষ থেকেই দাফন করা হয়েছে।

নারায়ণগঞ্জ সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) নাহিদা বারিক জানান, মৃত ওই নারীর পরিবারের খোঁজ খবর নিয়েছি। তাদের বাসা থেকে বের না হওয়ার জন্য অনুরোধ করেছি। প্রয়োজনে তাদের বাড়িতে খাবার পাঠানো হবে।

করোনারভাইরাসের হটস্পট হিসেবে পরিচিত এ জেলায় এ পর্যন্ত আক্রান্ত হয়েছেন ৩৮৬ জনেরও বেশি। আর মৃত্যুবরণ করেছেন ২৩ জন। স্বাস্থ্য অধিদফতরের অতিরিক্ত মহাপরিচালক অধ্যাপক ডা. নাসিমা সুলতানা বলেছেন, গত ২৪ ঘণ্টায় মোট আক্রান্তের মধ্যে ৩১ শতাংশই নারায়ণগঞ্জের।