কুমিল্লার ৬ মাদ্রাসা ও এতিমখানায় সেনাবাহিনীর খাদ্য ও অর্থ বিতরণ

মহামারী করোনার প্রভাবে বিপর্যয়ের মধ্য দিয়ে দিন পাড় করছে গোটা দেশ। আজ কুমিল্লা নগরীর ছয়টি মাদ্রাসা ও এতিমখানায় শিশুদের মধ্যে ঈদের খাদ্যসামগ্রী ও নগদ অর্থ বিতরণ করেছে বাংলাদেশ সেনাবিাহিনী।
বৃহস্পতিবার (২১ মে) সকালে সবগুলো এতিমখানায় খাদ্য ও অর্থ বিতরণকালে উপস্থিত ছিলেন বাংলাদেশ সেনাবিাহিনী কুমিল্লা এরিয়ার ৩১ বীরের ক্যাপ্টেন সাইফ।

কুমিল্লা নগরীর ছোটরা এলাকার পশ্চিমপাড়া হাফেজিয়া মাদ্রাসা ও এতিমখানায় ৩০ জন এতিম শিশুর মধ্যে খাদ্যসামগ্রী ও নগদ ছয় হাজার টাকা বিতরণ করা হয়। এসময় উপস্থিত ছিলেন স্থানীয় কাউন্সিলর মাসুদুর রহমান মাসুদ, মাদ্রাসার কমিটির সভাপতি এস এম জসিম উদ্দিন, মসজিদ কমিটির সাধারণ সম্পাদক সর্দার নিজাম উদ্দিন।

এরপর নগরীর গোবিন্দপুর এলাকার দারুল আমান এতিমখানায় ১৩ জন এতিম শিশুর মধ্যে খাদ্যসামগ্রী ও নগদ ১৫০০ টাকা বিতরণ করা হয়। কুচাইতলী সোবহানিয়া হাফেজিয়া এতিমখানায় ১৫ জন এবং সংরাইশের পাক পাঞ্জাতন মুজিবিয়া সুন্নিয়া হাফেজিয়া মাদ্রাসা ও এতিমখানায় ১৫ জন এতিম শিশুর মধ্যে খাদ্যসামগ্রী খাদ্যসামগ্রী ও নগদ ১৫০০ টাকা বিতরণ করা হয়।

টিক্কাচর কবরস্থান আল আমিন হাফেজিয়া মাদ্রাসায় ১০ জন এতিম শিশুর মধ্যে খাদ্যসামগ্রী ও নগদ ১৫০০ টাকা বিতরণ করা হয়।

সবশেষে পুরাতন মৌলভীপাড়া এলাকার নুরে মদিনা মাদ্রাসা অ্যান্ড স্কুলের ছয়জন এতিম শিশুর মধ্যে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়। এসময় সাবেক কাউন্সিলর শাহজাহান সিরাজি সাজু উপস্থিত ছিলেন।