করোনায় আক্রান্ত মোংলা কাস্টমস হাউসের উপকমিশনার

Mongla Custom House

মহামারী করোনা আক্রান্ত হয়েছেন মোংলা কাস্টমস হাউসের উপকমিশনারসহ আরও দুইজন। এ ছাড়া করোনা সন্দেহে আরো ৭/৮ জন কর্মকর্তা কর্মারীর নাম জানা গেছে। আক্রান্তদের সংস্পর্শে থাকা আরো কয়েকজনকে আইসোলেশনে রাখা হয়েছে বলে জানিয়েছেন খুলনা কাস্টমস কমিশনার মো. মুস্তবা আলী।

মোংলা কাস্টমস হাউসের উপকমিশনার মো. সেলিম শেখ মঙ্গলবার রাতে এ তথ্য নিশ্চিত করে জানান, হাউসের সহকারী কমিশনার তানজিলা ইয়াসমিন ও রাজস্ব কর্মকর্তা সালমা বেগম করোনা আক্রান্ত হয়ে আইসোলেশনে রয়েছে। এ ছাড়া করোনার উপসর্গ থাকায় হাউসের অফিস সহকারী আবুল বাশার সহকারী রাজস্ব কর্মকর্তা অমিত মল্লিক আইসোলেশনে রয়েছেন। তবে যে গাড়িতে কর্মকর্তারা খুলনা থেকে আসা যাওয়া করেছে সেই গাড়ি চালকের অবস্থান সম্পর্কে কোন তথ্য জানাযায়নি।

এদিকে একই গাড়িতে সহকারী কমিশনার তানজিলা ইয়াসমিনের সাথে অপর সহকারী কমিশনার মাধব দেব রায় ও ডেপুটি কমিশনার সেলিম রেজা মোংলা থেকে খুলনায় যাতায়াত করতেন। ফলে তারাও আইসোলেশনে রয়েছেন। গত সপ্তাহে প্রথম দিকে সালমা বেগম আর চলতি সপ্তাহে সহকারী কমিশনার তানজিলা ইয়াসমিন করোনা আক্রান্ত হন বলে জানান কাস্টমস কমিশনার মুস্তবা আলী।

কমিশনার বলেন, সামাজিক সুরক্ষা বজায় রেখে এবং প্রয়োজনীয় প্রটেকশনের ব্যবস্থা করে মোংলা কাস্টমসে কাজকর্ম করাতে বলা হয়েছে।