হবিগঞ্জে মা-মেয়েকে গণধর্ষণের অভিযোগে গ্রেফতার ২

হবিগঞ্জের চুনারুঘাট উপজেলার গরমছড়ি এলাকায় মা (৪৫) ও মেয়েকে (২৫) গণধর্ষণের অভিযোগে থানায় মামলা হয়েছে। এ ঘটনায় দুই যুবককে গ্রেফতার করেছে পুলিশ।

আজ রোববার (৪ অক্টোবর) বিকেলে তাদের গ্রেফতার করা হয়। এরা হলেন- উপজেলার গরমছড়ি এলাকার শফিক মিয়ার ছেলে শাকিল আহমেদ (২২) ও একই এলাকার রেজাক মিয়ার ছেলে হারুন মিয়া (২৫)।

চুনারুঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) চম্পক ধাম গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, নির্যাতনের শিকার মা ও মেয়ে গরমছড়ি এলাকার বাসিন্দা। শনিবার দিনগত রাতে মেয়ে বাদী হয়ে চুনারুঘাট থানায় মামলা দায়ের করেন। মামলায় তিনজনের নাম উল্লেখ ও অজ্ঞাত আরো দু’জনকে আসামি করা হয়েছে।

মামলায় উল্লেখ করা হয়েছে, নির্যাতনের শিকার নারীর স্বামী ও মেয়ের বাবা মৃত। গত শুক্রবার (৩ অক্টোবর) রাত ৮টার দিকে পূর্ব পরিচিত শাকিল ও হারুনসহ কয়েকজন যুবক তাদের বাড়িতে গিয়ে ডাকাডাকি করেন। একপর্যায়ে তারা ঘরে ঢুকে দুজন মেয়েকে ও আরেক যুবক তার মাকে ধর্ষণ করেন।

চুনারুঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) চম্পক ধাম জানান, ধর্ষণের অভিযোগ প্রাথমিকভাবে সত্য মনে হচ্ছে। রোববার দুপুরে মা ও মেয়েকে ডাক্তারি পরীক্ষার জন্য হবিগঞ্জ আধুনিক জেলা সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

তিনি আরো জানান, ধর্ষণে জড়িত দুই যুবককে গ্রেফতার করা হয়েছে। বাকি আসামিদের গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে। খবর পেয়ে জেলা পুলিশ সুপার (এসপি) মোহাম্মদ উল্ল্যা চুনারুঘাট থানায় এসে এ বিষয়ে নানা নির্দেশনা দিয়েছেন।