বাগেরহাটে এনজিওকর্মীকে গণধর্ষণ ও ভিডিও ধারণের অভিযোগ, ভ্যানচালক আটক

২৫ বছর বয়সী এক এনজিওকর্মীকে গণধর্ষণ ও ভিডিও ধারণের অভিযোগে বাগেরহাটের ফকিরহাটে মামুন (২৭) নামে এক ভ্যানচালককে আটক করেছে পুলিশ।

আজ রোববার (১১ অক্টোবর) দুপুরে ফকিরহাটের জারিয়া মাইট কুমড়া এলাকায় অভিযান চালিয়ে মামুনকে আটক করা হয়। এসময় মামুনের কাছ থেকে ভিডিও ধারণ করা একটি মোবাইল জব্দ করে পুলিশ। এর আগে, সকালে চারজনের বিরুদ্ধে গণধর্ষণ ও ভিডিও ধারণের কথা উল্লেখ করে থানায় অভিযোগ করেন ওই নারী।

অভিযুক্তরা হলেন, জারিয়া মাইট কুমড়া এলাকার রাজমিস্ত্রি ফিরোজ (২৮), দিনমজুর মুসা (২৬), ভ্যানচালক রাজু (২৯) এবং মামুন (২৭)।

বাগেরহাটের পুলিশ সুপার পঙ্কজ চন্দ্র রায় বলেন, ওই এনজিওকর্মীর অভিযোগের ভিত্তিতে আমরা অভিযান চালিয়ে ভ্যানচালক মামুনকে আটক করি। মামুনের কাছ থেকে সংশ্লিষ্ট ভিডিওসহ একটি মোবাইল জব্দ করা হয়েছে। অন্য অভিযুক্তদের আটকে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

তিনি আরও বলেন, ওই নারী যে বাড়িতে ভাড়া থাকতেন, তার রুমের পাশে এক ছেলে শিক্ষার্থী ভাড়া থাকতেন। অভিযুক্ত ওই চার ব্যক্তি শনিবার (১০ অক্টোবর) গভীর রাতে ওই নারীর ঘরে প্রবেশ করেন। ছেলে শিক্ষার্থীর সঙ্গে ওই নারীর অনৈতিক সম্পর্ক রয়েছে বলে ব্ল্যাক মেইল করার চেষ্টা করেন। এক পর্যায়ে তারা ওই নারীকে ধর্ষণ করেন। এ বিষয়ে পুলিশের তদন্ত অব্যাহত রয়েছে।

Scroll to Top