সিরাজগঞ্জে বিষপান করিয়ে ২ মেয়েকে হত্যার পর মায়ের আত্মহত্যা

Sirajganj

স্বামীর সঙ্গে অভিমান করে সিরাজগঞ্জের শাহজাদপুরে দুই মেয়েকে বিষপান করিয়ে হত্যার পর আত্মহত্যা করেছেন এক মা। আজ রোববার (১৭ জানুয়ারি) বিকেল ৩টার দিকে উপজেলার হাবিবুল্লাহনগর ইউনিয়নের ইসলামপুর ডায়া গ্রামে এ ঘটনা ঘটে।

মৃতরা হলেন ওই গ্রামের লাল মিয়ার স্ত্রী জাহানারা খাতুন (৪০) এবং তাদের দুই মেয়ে রাজিয়া খাতুন (২২) ও লাবনী (১১)।

প্রত্যক্ষদর্শীরা জানান, কাপড় ব্যবসায়ী লাল মিয়ার প্রথম ঘরের ছেলেকে নিয়ে দ্বিতীয় স্ত্রী জাহানারার সঙ্গে পারিবারিক কলহ চলছিল। রোববার সকালে লাল মিয়ার সঙ্গে জাহানারার ঝগড়া হয়। ঝগড়ার পর লাল মিয়া ব্যবসায়িক কাজে চলে গেলে জাহানারা প্রথমে দুই মেয়েকে বিষপান করান এবং পরে নিজেও বিষপান করেন। এ সময় ছোট মেয়ে লাবনী তার বাবাকে ফোন করে বলে যে তাদের জোর করে বিষপান করানো হয়েছে। ফোন পেয়ে লাল মিয়া দ্রুত ছুটে এসে প্রতিবেশীদের নিয়ে মুমূর্ষু অবস্থায় তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সেখানে চিকিৎসকরা তিনজনকেই মৃত ঘোষণা করেন।

বিষয়টি নিশ্চিত করে শাহজাদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহীদ মাহমুদ জানান, বিষ তাদের ঘরেই ছিল। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। মৃতদের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হচ্ছে।