কনে পক্ষকে খাবারে গোশত কম দেওয়ায় উভয়পক্ষের সংঘর্ষ, আহত ১০

ইন্টারনেট সংগৃহীত ছবি

বিয়ে বাড়িতে খাওয়ানোর সময় কনে পক্ষের লোকজনকে গোশত কম দেওয়াকে কেন্দ্র করে বর ও কনে পক্ষের মধ্যে সংঘর্ষ হয়েছে পটুয়াখালীর কলাপাড়া উপজেলার মহিপুরে। গতকাল শুক্রবার দুপুর তিনটার দিকে বিপিনপুর গ্রামে এ ঘটনা ঘটে।

সংঘর্ষে বর ও কনে পক্ষের ১০ জন আহত হন। এর মধ্যে গুরুতর আহত তিনজন রাসেল (২৫), সেলিম (৩০) ও হাসানকে (২৬) কলাপাড়া হাসপাতালে ভর্তি করা হয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, গত দেড় মাস আগে বিপিনপুর গ্রামের তোফাজ্জেলের ছেলে আরিফের সঙ্গে একই গ্রামের রাজ্জাকের মেয়ে রাজিয়ার বিয়ের কাবিন সম্পন্ন হয়। গত বুধবার আনুষ্ঠানিকভাবে ছেলে পক্ষ মেয়েকে তুলে আনেন। পরে গতকাল শুক্রবার মেয়ে পক্ষের লোকজন ছেলের বাড়িতে মেয়েকে নিয়ে যেতে আসেন।

খাওয়া দাওয়ার পর্বে কনে পক্ষের লোকজনকে গোশত কম দেওয়ার অভিযোগ উঠলে উভয়পক্ষ বাগবিতণ্ডায় জড়িয়ে পড়েন। বাগবিতণ্ডার এক পর্যায়ে তাদের মধ্যে সংঘর্ষ শুরু হয়। কনে পক্ষ বিয়ের প্যান্ডেল ও আসবাবপত্র ভাঙচুর করেন। খবর পেয়ে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

মহিপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুজ্জামান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।