জ্বিনের আছরে’ রাতে নারিকেলগাছের মাথায় গৃহবধূ, ফায়ার সার্ভিসের সহায়তায় উদ্ধার

তাসলিমা খাতুন (২২) নামে এক গৃহবধূ রাতে পরিবারের সদস্যদের চোখ ফাঁকি দিয়ে নারকেলগাছের মাথায় উঠেছেন। পরিবারের সদস্যরা শত চেষ্টা করেও তাসলিমাকে নারকেল গাছ থেকে নামাতে ব্যর্থ হলে খবর দেওয়া হয় মহেশপুর ফায়ার সার্ভিসের সদস্যদের। পরে ফায়ার সার্ভিসের লোকজন এসে তাকে উদ্ধার করেন।

জানা যায়, নিজের অজান্তে ‘জ্বিনের আছরে’ রাতে গাছে ওঠেন তাসলিমা। গত বৃহস্পতিবার (২৪ জুন) রাত সাড়ে ১০টার দিকে ঝিনাইদহের মহেশপুর উপজেলার বেগমপুর গ্রামে এ ঘটনা ঘটে। তাসলিমা একই গ্রামের মো. হাসানের স্ত্রী। তাসলিমা-হাসান দম্পতির ৬ মাসের একটি কন্যাসন্তান রয়েছে। ওই গৃহবধূর পরিবার জানায়, জ্বিনের সমস্যা আছে তাসলিমার। জ্বীন-ই তাকে রাতের অন্ধকারে ঘর থেকে বের করে নিয়ে নারিকেল গাছের মাথায় উঠায়।

তাসলিমার স্বামী হাসান আলী বলেন,তাসলিমার ‘জ্বিনের সমস্যা’ রয়েছে আগে থেকেই । বাজার থেকে রাত ৮টার দিকে এসে তাসলিমাকে খুঁজে পান না। পরে সবাই খুঁজতে বের হয়। রাত সাড়ে ৮টার দিকে নারকেল গাছের মাথায় থেকে তাসলিমার গলার কষ্ট শোনা যাচ্ছে। বাড়ির পাশে থাকা একটি নারকেলগাছে টর্চলাইটের আলো মেরে দেখতে পান, তাসলিমা গাছের ওপরে ঝুলে আছেন। তখন তাকে গাছ থেকে নামানোর চেষ্টা করা হলেও নামানো যায়নি। পরে মহেশপুর ফায়ার সার্ভিসকে খবর দিলে তারা এসে তাসলিমাকে নামিয়ে দেয়।

বাংলাদেশ মেডিক্যাল অ্যাসোসিয়েশন (বিএমএ) ঝিনাইদহের সাধারণ সম্পাদক ডা. রাশেদ আল মামুন বলেন, তাসলিমা মানসিক বিকারগ্রস্ত রোগী। তাকে মানসিক রোগ বিশেষজ্ঞ চিকিৎসক দেখানো উচিত।