করোনা সংকটকালীন সময়ে ভিপি নুরের নতুন উদ্যােগ

করোনা ভাইরাসের (কোভিড-১৯) সংক্রমণ বৃদ্ধির কারণে ঘরে অবস্থান করছে সারাদেশের সাধারণ জনগণ। রাজধানীর বিভিন্ন এলাকায় এমনই এক হাজার ১২০টি পরিবারকে খাদ্য সহায়তা দিয়েছেন নুর। গণস্বাস্থ্য কেন্দ্রের সহযোগিতায় তিনি এ খাদ্য সহায়তা বিলিয়েছেন। এছাড়াও তার সংগঠন সাধারণ ছাত্র অধিকার পরিষদের উদ্যােগে দেশের বিভিন্ন স্থানে খাদ্য সহায়তা চলমান রয়েছে। সংকটকালীন সময়ে এ উদ্যােগ চালিয়ে যাবেন বলে জানান ভিপি নুর।

শুভাকাঙ্খীদের সহায়তায় আমাদের সংগঠন ‘বাংলাদেশ ছাত্র অধিকার পরিষদ’র পক্ষ থেকেও ইতোমধ্যে দেশের প্রত্যন্ত অঞ্চলে প্রায় তিন হাজার ৫০০ পরিবারকে খাদ্য সহায়তা দেয়া হয়েছে। আমরা ছাত্র অধিকার পরিষদের পক্ষ থেকে সারাদেশে অসহায় ও হতদরিদ্র ২০ হাজার পরিবারকে খাদ্য সহায়তা দিতে চাই। দেশের এই সংকটে তিনি অসহায় ও হতদরিদ্র মানুষের পাশে দাঁড়াতে সমাজের বিত্তবানদেরও এগিয়ে আসার আহ্বান জানান।

ছাত্র অধিকার পরিষদের মাধ্যমে অসহায় ও হতদরিদ্র মানুষকে সহযোগিতা করতে চাইলে পরিষদের জরুরি তহবিলে নগদ অর্থ কিংবা খাদ্য সামগ্রী দেয়ার আহ্বান জানান নুর। সেক্ষেত্রে সহযোগিতা পাঠাতে কয়েকটি বিকাশ, রকেট ও একটি ব্যাংক অ্যাকাউন্ট বলেন তিনি। বিকাশ : ০১৭৯৬০৩০৭৮০, ০১৭৯৬০৩০৭৮০, ০১৭৪৩২৫৭৫২৭ ব্যাংক অ্যাকাউন্ট : Nahidul islam, Dutch Bangla Bank Limited, Bhairab Branch, Kishorganj Account no: 173151161197পেপাল_নাম্বার : kabircse115@gmail.com

গত ৫ এপ্রিল রাজধানীর হাজারীবাগে ৩৭০ ও সবুজবাগে ২৫০টি পরিবার, গত ১৫ এপ্রিল রায়েরবাগ ও ধোলাইপাড়ে ২৫০টি পরিবার এবং গত ১৬ এপ্রিল বাড্ডায় ২৫০টি পরিবারের কাছে খাদ্যসামগ্রী পৌঁছে দিয়েছি। প্রতিটি পরিবারকে চাল ১৫ কেজি, আলু ৫ কেজি , মশুর ডাল ১ কেজি, আটা ২ কেজি, পেঁয়াজ ১ কেজি, লবণ ২ কেজি, সয়াবিন তেল ৬০০ গ্রাম, সরিষার তেল ১০০ গ্রাম, ১৫০ গ্রাম শুকনো মরিচ ও ১টি সাবান দেয়া হয়েছে।

নুরুল হক নুর বলেন, অর্থ বা সহায়তা পাঠালে ০১৮৫০১০৯৬৬৪, ০১৬২৮৫৯২৭০৬, ০১৬৮০৯৬৭৭৬৭ এই নম্বরে কল করে নিশ্চিত হওয়ার জন্য অনুরোধ করছি।

Scroll to Top