7college

২৯ মে শুরু সাত কলেজের বিষয় পছন্দক্রম ফরম পূরণ

ঢাকা বিশ্ববিদ্যালয়ের কলা ও সামাজিক বিজ্ঞান এবং ব্যবসায় শিক্ষা ইউনিটের ২০২৩-২৪ শিক্ষাবর্ষের ভর্তি পরীক্ষার ফলাফল প্রকাশ করা হয়েছে আগেই। শিক্ষার্থীরা ওয়েবসাইটে লগইন করে অথবা প্রবেশপত্রের নির্দেশনা অনুযায়ী এসএমএসের মাধ্যমে ফলাফল জানতে পারবেন।

শিক্ষার্থীদের ভর্তি পরীক্ষার বিষয় পছন্দক্রম ফরম পূরণ শুরু হবে আগামী ২৯ মে থেকে। শিক্ষার্থীরা অনলাইনে বিস্তারিত ও বিষয়পছন্দক্রম ফরম পূরণ করতে পারবেন ২৩ জুন পর্যন্ত। বিশ্ববিদ্যালয়ের অধিভুক্ত কলেজগুলোর ভর্তিবিষয়ক ওয়েবসাইটে এ তথ্য জানানো হয়েছে।

বিষয় পছন্দক্রম পূরণসংক্রান্ত বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, ‘কলা ও সামাজিক বিজ্ঞান এবং ব্যবসায় শিক্ষা ইউনিটের ভর্তি পরীক্ষার ফলাফল প্রকাশ করা হয়েছে। শিক্ষার্থীরা ওয়েবসাইটে লগইন করে অথবা প্রবেশপত্রের নির্দেশনা অনুযায়ী এসএমএসের মাধ্যমে ফলাফল জানতে পারবে। উত্তীর্ণ শিক্ষার্থীরা ২৯ মে থেকে আগামী ২৩ জুন পর্যন্ত অনালাইনে বিস্তারিত ও বিষয় পছন্দক্রম ফরম পূরণ করতে পারবেন।’

সাত কলেজের আন্ডারগ্র্যাজুয়েট প্রোগ্রামের কলা ও সামাজিক বিজ্ঞান ইউনিটে ১০ মে এবং ব্যবসায় শিক্ষা ইউনিটে ১১ মে ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হয়। বিজ্ঞান ইউনিটের ভর্তি পরীক্ষা শেষ হয়েছে ১৭ মে।

Scroll to Top