এবার সত্য ফাঁস করলেন উপস্থাপক শিনা চৌহান!

বসুন্ধরা ইন্টারন্যাশনাল কনভেনশন সিটির নবরাত্রি মিলনায়তনে শুক্রবার (২৯ সেপ্টেম্বর) রাতে প্রতিযোগিতার গ্র্যান্ড ফিনালের শেষ পর্যায়ে ঝামেলা যে বেঁধেছে তা বোঝা যাচ্ছিল মঞ্চের একপাশে ডায়াসের সামনে উপস্থাপিকা শিনা চৌহান ও ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ ২০১৭’ প্রতিযোগিতার অন্যতম আয়োজক স্বপন চৌধুরীর মধ্যকার আলোচনা দেখে।

দর্শক সারি থেকে পরিষ্কার বোঝা যাচ্ছিল, তাদের মধ্যে তর্ক হচ্ছে। ডায়াসের ওপরে রাখা কাগজ-কলমকে ঘিরে সবার মধ্যে চলছিল আলোচনা।

হঠাৎ উপস্থাপিকা শিনা ঘোষণা করেন— মিস ওয়ার্ল্ড বাংলাদেশ হয়েছেন জান্নাতুল সুমাইয়া হিমি। এর আগে প্রথম রানারআপ জান্নাতুল নাঈম এভ্রিল আর দ্বিতীয় রানারআপ হিসেবে জেসিয়া ইসলামের নাম শোনা যায় তার মুখে।

এদিকে শিনা ভুল নাম ঘোষণা করেছেন কিনা এই প্রশ্নের উত্তরে বলেন, আমি পরিষ্কারভাবে বলতে চাই, আমাকে যে নাম ঘোষণা করতে বলা হয়েছে, তা-ই আমি ঘোষণা করেছি। আমার সঙ্গে গত শনিবার আয়োজকেরা যোগাযোগ করেছেন। তারা বলেছেন, একটা সংবাদ সম্মেলনের মাধ্যমে তারা পুরো বিষয়টি সবার কাছে পরিষ্কার করবেন।

শিনা আরও বলেন, আমি আসলে তখন কনফিউজড ছিলাম। তবে আমার ঘোষণায় কোনো ভুল ছিল না। প্রথম থেকে আমাকে যা বলা হয়েছিল, তা-ই অনুসরণ করেছি। যে নামটা দেওয়া হয়েছে, সেটাই আমি ঘোষণা করেছি। পরে যেটা হয়েছে, সেটা আসলে আয়োজকদেরই কনফিউশন। তবে আয়োজকদের মধ্যে যে কনফিউশন ছিল, তা তারা পরিষ্কার করে দেবেন বলে আমাকে জানিয়েছেন।

বাংলাদেশ সময়: ১২০৫ ঘণ্টা, ০৩ অক্টোবর ২০১৭
লেটেস্টবিডিনিউজ.কম/সাদ