‘এবার সুশান্তের বাবাকে নিয়ে গল্প বানাচ্ছে রিয়া’

সম্প্রতি একটি সংবাদমাধ্যমের কাছে সাক্ষাৎকার দিয়েছেন ভারতের আলোচিত অভিনেত্রী রিয়া চক্রবর্তী। জনপ্রিয় অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর ঘটনায় তিনি মূল অভিযুক্ত এবং তার বিরুদ্ধে বিভিন্ন অভিযোগ এনেছেন প্রয়াত অভিনেতার বাবা কে কে সিং। কিন্তু সাক্ষাৎকারের এসে সুশান্তের পরিবারের দিকে পাল্টা অভিযোগ ছুড়ে দিয়েছেন রিয়া। সেই সব অভিযোগ সম্পূর্ণ মিথ্যা বলে দাবি করেছেন সুশান্তের দুলাভাই বিশাল কীর্তি।

রিয়ার অভিযোগ মিথ্যা প্রমাণ করতে তিনি সোশ্যাল মিডিয়ায় টুইট করেছেন। সুশান্তের পরিবারের বিরুদ্ধে যে সমস্ত অভিযোগ এনেছেন তার থেকে পাঁচটি বিষয় উল্লেখ করেছেন বিশাল। সঙ্গে দাবি করেছেন যে রিয়া চক্রবর্তী সম্পূর্ণ গল্প বানিয়েছেন। তিনি মনে করছেন নিজের ভাবমূর্তি ঠিক রাখার জন্য এই সাক্ষাৎকারের ব্যবস্থা করেছিলেন রিয়া চক্রবর্তী। তাই ড্রাগের প্রসঙ্গ আসার পরই তিনি এসব বলেছেন।

বিশাল টুইট করেছেন, “যে মুহুর্তে ড্রাগের প্রসঙ্গ এল এবং সিবিআই মূল অভিযুক্তকে তলব করল, তখনই জনসংযোগ শুরু হয়ে গেল। আমরা বিষয়টি স্পষ্ট দেখছি।” রিয়া চক্রবর্তী দাবি করেছেন যে সুশান্ত সিং রাজপুতের বাবা কে কে সিং নাকি তার মাকে ছেড়ে চলে গিয়েছিলেন।
রিয়ার এই দাবিকে সম্পূর্ণ বানানো গল্প বলে জানিয়েছেন বিশাল কীর্তি। তিনি বলছেন, “আসল ঘটনাটা হল আমার শ্বশুর সুশান্ত এবং প্রিয়াঙ্কা আপার সঙ্গে থাকার জন্য দিল্লি গিয়েছিলেন। তখন সুশান্ত হাইস্কুলে পড়াশোনা করছিল আর প্রিয়াঙ্কা আপা কলেজে।

এর থেকেই বোঝা যায় একজন বাবা তার সন্তানদের শিক্ষা নিয়ে কতটা চিন্তিত ছিলেন। পাটনার সেরা স্কুলে আমার স্ত্রী পড়াশোনা করেছে। আর আমার প্রয়াত ও শাশুড়ি মা সেই সময় পাটনায় ছিলেন যাতে আমার স্ত্রী তার পড়াশোনা শেষ করতে পারেন। মধ্যবিত্ত মা-বাবারা যেমন ছেলেমেয়েদের পড়াশোনার জন্য বহু স্যাক্রিফাইস করেন সুশান্তের বাবা তেমনই করেছিলেন।”

বিশাল প্রশ্ন করেছেন,”সুশান্তের বাবা নাকি তাকে ছেড়ে চলে গিয়েছিলেন, এইসব গল্প রিয়া বানাচ্ছে কেন?” বিশাল কীর্তি দাবি করেছেন যে রিয়া সুশান্তকে ব্ল্যাকমেল করছিলেন। তার ধারণা সুশান্তের সঙ্গে রিয়া ১২ জুন যোগাযোগ করেছিলেন।

তার কথায়, “আসল সত্যিটা হল মে মাসের মাঝামাঝি সময় থেকে সুশান্ত সুস্থ হতে শুরু করেছিল কারণ সেই সময় তিনি এই বেআইনি ড্রাগ বন্ধ করে দিয়েছিলেন। মে মাসের মাঝামাঝি পর্যন্ত সবকিছু ঠিক ছিল। আর তারপরই রিয়া ব্ল্যাকমেল করতে শুরু করে।”