সুশান্তের বোন শ্বেতা সিং কীর্তির টুইটার-ইনস্টাগ্রাম উধাও

kirti sing

ভারতের জনপ্রিয় অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর ন্যায় বিচার ও সুষ্ঠু তদন্তের জন্য সবচেয়ে বেশি সোচ্চার থেকেছেন অভিনেতার বোন শ্বেতা সিং কীর্তি। ১৪ অক্টোবর সুশান্তের মৃত্যুর চারমাস পূর্ণ হওয়ার দিনে হঠাৎ রহস্যজনকভাবে উধাও হয়ে গেছে শ্বেতার টুইটার ও ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট।

ভাইয়ের মৃত্যুর পর থেকেই সামাজিকমাধ্যমে তার বিচারের দাবিতে সোচ্চার থেকেছেন শ্বেতা। টুইটার, ইনস্টাগ্রামের মাধ্যমেই প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির কাছে বারবার বিচার চেয়েছেন তিনি।

১৩ অক্টোবর সুশান্তের বিচারের দাবিতে সরকারের কাছে ‘মন কি বাত’ পৌঁছে দেওয়ার আরজি জানিয়েছিলেন শ্বেতা। এরপর হঠাৎই তার দুই প্রোফাইলের অস্তিত্বই আর নেই। কে বা কারা ডিলিট করে দিল তার সোশ্যাল মিডিয়া প্রোফাইল তা নিয়ে প্রশ্ন উঠেছে।

সামাজিকমাধ্যমে শ্বেতার সঙ্গে অগণিত সুশান্তভক্তও সবসময় যুক্ত থেকে বিচারের দাবিতে আওয়াজ তুলেছেন। এখন তাদের আন্দোলনের শিরোমণি শ্বেতাকে হারিয়ে দ্বিধাদ্বন্দ্বে পড়েছেন সবাই। তিনি নিজেই অ্যাকাউন্ট বন্ধ করে দিয়েছেন, নাকি অন্য কারও হাত আছে এখানে? অন্যথায় কোনপ্রকার ঘোষণা না দিয়েই কেন হারিয়ে গেলেন সুশান্তের বোন? প্রশ্ন ঘুরছে সামাজিকমাধ্যমে।