গুঞ্জন যতই হোক সালমানের সঙ্গে রোমান্সের সুযোগ হারাতে রাজি নন ক্যাটরিনা

বলিউডে ক্যাটরিনা আর ভিকি কৌশলের সম্পর্ক নিয়ে যতই গুঞ্জন ছড়াক না কেন, অনস্ক্রিনে সালমান খানের সঙ্গে রোমান্স হারাতে মোটেই রাজি নন ক্যাটরিনা কাইফ। ভক্তদের কাছে সালমান ও ক্যাটরিনা একটি জনপ্রিয় জুটি। এ জুটির নবম সিনেমা ‘টাইগার থ্রি’র কাজ শিগগিরই শুরু হতে যাচ্ছে। সিনেমাটি পরিচালনার দায়িত্বে থাকেবেন মণীশ শর্মা।

ইতিপূর্বে ‘এক থা টাইগার’ পরিচালনা করেছিলেন কবির খান। আলী আব্বাস জাফর ছিলেন ‘টাইগার জিন্দা হ্যায়’র পরিচালক। ইতোপূর্বে গুঞ্জন শোনা গেছে আলী আব্বাস জাফর ক্যাটরিনাকে নিয়ে একটি সুপারহিরো সিনেমা নির্মাণ করবেন।

শাহরুখ খানের আগামী সিনেমা ‘পাঠান’র শুটিং শেষ হলেই পরিচালক মণীশ নতুন সিনেমার কাজ শুরু করবেন। কারণ, সালমান খান শাহরুখের সিনেমায় ক্যামিও চরিত্রে অভিনয় করবেন। তাই শুট শুরু হবে আগামী বছরের মার্চের মাঝামাঝি। ‘

তিনটি ভাগে হবে টাইগার’ ফ্র্যাঞ্চাইজির তৃতীয় সিনেমাটির শুট। শুটিং স্পট মুম্বাই এবং মধ্য প্রাচ্যর বিভিন্ন দেশ। সম্ভবত এর প্রথম ও শেষ ভাগ শুট হবে মুম্বাইয়ে। মাঝের কিছু অংশের জন্য নায়ক-নায়িকা উড়ে যাবেন মধ্য প্রাচ্যের বিভিন্ন দেশে।

সিনেমার খলনায়কের ভূমিকায় কে অভিনয় করবেন তা এখনও চূড়ান্ত হয়নি। এই সিনেমাতেও ‘টাইগার জিন্দা হ্যায়’র মতো নতুন মুখ দেখা যাবে বলে প্রযোজক যশরাজ ফিল্মসের পক্ষ থেকে জানানো হয়েছে।