টিকা নিতে গিয়ে শিল্পী কুদ্দুস বয়াতির কাণ্ড! ছবি ভাইরাল

কুদ্দুস বয়াতি টিকা নেন নেত্রকোনার কেন্দুয়ায়

দেশে সাধারণ জনগণকে করোনা মহামারীর টিকা দেওয়া শুরু হয়েছে। বিভিন্ন পেশা জীবির নাগরিকরা এরই মধ্যে টিকা গ্রহণ শুরু করেছেন। প্রথম ডোজ টিকা দেওয়ার পর তারা অপেক্ষা করছেন দ্বিতীয় ডোজের।

টিকা দেওয়ার সময় তোলা ছবি অনেকেই আবার শেয়ার করছেন বিভিন্ন সামাজিক যোগাযোগমাধ্যমে। সঙ্গীত শিল্পী কুদ্দুস বয়াতিও এই ধারাবাহিকতা বজায় রেখেছেন। তার পোস্ট করা ছবিটি ভাইরাল হয়েছে ফেসবুকসহ বিভিন্ন সামাজিকমাধ্যমে।

বাংলার লোকসংগীতের অন্যতম তারকা কুদ্দুস বয়াতির করোনাভাইরাসের টিকা নেওয়ার ভাইরাল ছবিতে দেখা যাচ্ছে, ভ্যাকসিন নিতে গিয়ে প্রচণ্ড ব্যথায় কুঁকড়ে গেছেন কুদ্দুস বয়াতি। ইতিমধ্যে ছবিটি শেয়ার করে অনেকেই নানা ধরনের ক্যাপশন দিচ্ছেন। কেউবা আবার তাঁরই গানের অংশে মজার কথা যোগ করে ক্যাপশন দিচ্ছেন। যার মধ্যে ‍’তোরা দ্যাখ দ্যাখ দ্যাখরে চাহিয়া’, ‘এই টিকি টিকা নয় আরো টিকা আছে’ ইত্যাদি ইত্যাদি।

গত বৃহস্পতিবার ১৮ ফেব্রুয়ারি কুদ্দুস বয়াতি তাঁর ভেরিফায়েড ফেসবুক পেজে একটি টিকা নেওয়া ভিডিও শেয়ার করেছেন। সেখানে তিনি বলছেন ‘টিকা নিয়ে বেঁচে থাকতে হবে, আগে বাঁচা তারপরে দুনিয়া, তুমি আছ দুনিয়া আছে, তুমি নাই দুনিয়া নাই, প্রধানমন্ত্রীকে হাজার ছালাম’

কুদ্দুস বয়াতি সাংবাদিকদের উদ্দেশ্য করে বলেন, ‘আমি টিকা নিছি, এখন আমি আমার গানের জগতে ফিরব। আমার খুব আনন্দ হচ্ছে। মাননীয় প্রধানমন্ত্রীকে আমি ধন্যবাদ জানাই, তিনি সাধারণ মানুষকে বিনামূল্যে টিকা নেওয়ার ব্যবস্থা করে দিয়েছেন। আমার প্রধানমন্ত্রী আমাদের দুঃখী মানুষদের দুঃখ বোঝেন, আমি কৃতজ্ঞ- আপনারা একটু লেইখা দিবেন। ’

জানা গেছে, কুদ্দুস বয়াতি টিকা নেন নেত্রকোনার কেন্দুয়ায়। সেই টিকা কেন্দ্র থেকেই কুদ্দুস বয়াতির তোলা ওই ছবিটি ভাইরাল হয়। একজন মেডিক্যাল অ্যাসিস্ট্যান্ট ছবিটি তুলেছেন, তিনি যে ছবিটি ফেসবুকে ছেড়ে দেবেন কুদ্দুস বয়াতি সেটা জানতেন না।