আবারও ২ দিনের রিমান্ডে পরীমনি

আজ মঙ্গলবার (১০ আগস্ট) দুপুরে চার দিনের রিমান্ড শেষে আদালতে তোলা হয় চিত্রনায়িকা পরীমনিকে। অধিকতর জিজ্ঞাসাবাদের জন্য আরও ৫ দিনের রিমান্ডের আবেদন করা হয়েছিল। অন্যদিকে আসামিপক্ষের আইনজীবী জামিন আবেদন করেন। উভয় পক্ষের শুনানি শেষে ২ দিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত।

রাজধানীর বনানী থানায় দায়ের করা মাদক মামলায় ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট দেবব্রত বিশ্বাস জিজ্ঞাসাবাদের জন্য এই আদেশ দিয়েছেন।

একই মামলায় পরীমনির সহযোগী আশরাফুল ইসলাম দীপুকে ২ দিনের রিমান্ড দেওয়া হয়েছে। এছাড়া পৃথক দুটি মামলায় ৬ দিনের রিমান্ড দেওয়া হয়েছে প্রযোজক নজরুল ইসলাম রাজকে। রিমান্ডের বিষয়টি নিশ্চিত করেন রাষ্ট্রপক্ষের প্রসিকিউটর আব্দুল্লাহ আবু।

উল্লেখ্য, গত ৫ আগস্ট সন্ধ্যার দিকে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন, ২০১৮- এর ৩৬ (১) এর সারণি ২৪(খ)/৩৬ (১) এর সারণি ১০ (ক)/৪২(১)/৪১ ধারায় বনানী থানায় শামসুন্নাহার স্মৃতি ওরফে পরীমনি এবং আশরাফুল ইসলাম ওরফে দীপুর বিরুদ্ধে একটি মামলা করা হয়। ইতোমধ্যে সেই মামলার জিজ্ঞাসাবাদে ৪ দিনের রিমান্ড শেষ হয়েছে। আরও ২ দিনের যোগ হলো এবার।

প্রসঙ্গত, রাজধানীর বনানীর বাসায় অভিযান চালিয়ে গত ৪ আগস্ট বুধবার দিবাগত রাতে পরীমনি এবং তার সহযোগীকে আটক করে র‍্যাবের একটি দল। র‍্যাবের অভিযানে পরীমনির বাসা থেকে বিপুল মাদকদ্রব্য জব্দ করা হয়।