আত্মহত্যা করতে চেয়েছিলেন কপিল শর্মা

ভারতের জনপ্রিয় এবং অন্যতম সফল কমেডিয়ান কমেডিয়ান-অভিনেতা কপিল শর্মা। সবকিছু তার পক্ষেই চলছিল। তবে ‘দ্য কপিল শর্মা শো’র সহকর্মী সুনীল গ্রোভারের সঙ্গে বিবাদের কারণে সব দৃশ্যপট যেন পাল্টে যায়।

গতকাল তার ফিরাঙ্গি সিনেমার ট্রেইলার প্রকাশনা অনুষ্ঠানে হাজির হয়েছিলেন কপিল। এ সময় তিনি জানান, সুনীলের সঙ্গে সেই ঘটনার পর থেকে মানসিক প্রশান্তির জন্য অতিরিক্ত মদ পান শুরু করেছিলেন তিনি। সবসময় একা থাকতেন। এমনকি আত্মহত্যারও চিন্তা করেছিলেন।

কপিল শর্মার উদ্ধৃতি দিয়ে ভারতীয় একটি সংবাদমাধ্যমে বলা হয়েছে, ‘আমার কাছের এক বন্ধুকে আমাকে তার বাড়িতে থাকতে বলেন। সে মনে করেছিল, স্থান পরিবর্তন আমার জন্য ভালো হবে। আমি তার ব্যালকনি থেকে বিশাল সমুদ্র দেখতাম। মনে হতো সেখান থেকে লাফ দিই। আমি খুবই হাতাশ ছিলাম।’

তিনি আরো বলেন, ‘আমি পারফর্ম করতে মঞ্চে উঠতে পারছিলাম না এবং শুটিং বাতিল করে দিচ্ছিলাম। আমি দুশ্চিতায় ভুগছিলাম এবং মদ্যপ অবস্থায় থাকতাম। আমার পোষা কুকুরের সঙ্গে অফিসে বন্ধ অবস্থায় থাকতাম। মানুষ আমার শোয়ে আসা বন্ধ করে দিচ্ছিল এবং আমি দৃষ্টির বাইরে সরে যাচ্ছিলাম।’

কপিল জানান, তার সহকর্মীরা কেউই বিষয়টি মীমাংসার জন্য বসতে চাইছিলেন না। বিষয়টিতে ভীষণ কষ্ট পেয়েছেন তিনি। কপিল বলেন, “যদি সুনীল একবার আমাকে জিজ্ঞেস করত, কেন আমি এ রকম আচরণ করলাম, আমার এ শো পাঁচ বছর করতে পারতাম। সে আমার মুখোমুখি হয়ে বলতে পারত, ‘কি সমস্যা? আমি তোমাকে এ রকম কখনো দেখিনি।’ আমি তাকে এখনো ভালোবাসি। যে ব্যক্তিকে আপনি সবচেয়ে ভালোবাসবেন সে আপনাকে কষ্ট দেবে অথবা আপনি তাদের হতাশ করবেন?”

এর আগে জানা যায়, অস্ট্রেলিয়া থেকে শো করে মুম্বাইয়ে ফেরার পথে দ্বন্দ্বে জড়িয়ে পড়েন কপিল শর্মা ও সুনীল গ্রোভার। এ সময় সুনীলকে জুতা দিয়ে মারেন কপিল। কপিল ও তার সহযোগীরা স্টেজ শোয়ের জন্য গিয়েছিলেন অস্ট্রেলিয়াতে। সিডনি ও মেলবোর্নে শো শেষ করে সবাই একই ফ্লাইটে ফিরছিলেন। প্রত্যক্ষদর্শীর বরাত দিয়ে ভারতীয় একটি সংবাদমাধ্যমে বলা হয়, বিমানে হুইস্কি খেয়ে মাতাল হয়েছিলেন কপিল। এদিকে কেবিন ক্রুরা খাবার দিয়ে যান। কপিল শর্মা শোয়ের সদস্যরা খাবার খেতে শুরু করেন। তাকে ছেড়ে সবাই খাবার শুরু করাতে চটে যান মাতাল কপিল। তিনি চিৎকার শুরু করেন। যখন সুনীল গ্রোভার তাকে শান্ত করতে যান তাকে জুতা দিয়ে মারেন কপিল।

এরপর ‘দ্য কপিল শর্মা শো’ থেকে নিজেকে বিরত থাকেন সুনীল গ্রোভার। তার সঙ্গে যোগ দেন এই শোয়ের অন্য দুই সহকর্মী রাজু প্রভাকর ও আলী আসগর। তবে কিকু শার্দা ও সুমনা চক্রবর্তী নিয়মিত শোয়ে উপস্থিত ছিলেন। পরবর্তীতে অবশ্য রাজু প্রভাকর পুনরায় শোয়ে ফিরে আসেন।

বাংলাদেশ সময়: ১৮৪৩ ঘণ্টা, ২৫ অক্টোবর ২০১৭
লেটেস্টবিডিনিউজ.কম/এসএফ