এই বলি তারকারা একসময় সহপাঠী ছিলেন!

তারা সবাই নামি তারকা। কারো চেয়ে কেউ জনপ্রিয়তায় কম নয়। এদের মধ্যে অনেকে আবার ছোটবেলার বন্ধু, সহপাঠী ছিলেন।

আমির খান এবং সালমান খান:
পালি হিলসের সেন্ট অ্যানে’স স্কুলের দ্বিতীয় শ্রেণিতে একই সঙ্গে পড়তেন মিস্টার পারফেকশনিস্ট এবং ভাইজান। শুনলে অবাক হবেন, তখন তারা নাকি একে অপরের সঙ্গে কথাও বলতেন না।

টাইগার শ্রফ এবং শ্রদ্ধা কাপুর:
‘বাগি’ সিনেমার অনস্ক্রিন রোমান্টিক জুটি টাইগার এবং শ্রদ্ধা কিন্তু অফস্ক্রিনেও পরস্পরের ভালো বন্ধু। আমেরিকান স্কুল অফ মুম্বাইতে একসঙ্গে পড়াশোনাও করেছেন। দু’জনেই স্বীকার করেছেন, পরস্পরের প্রতি তাদের নাকি গোপন ক্রাশও ছিল। তবে বলা হয়ে ওঠেনি।

অর্জুন কাপুর এবং বরুন ধবন:
বলিউডে প্রায় একই সঙ্গে পা রেখেছেন এই দুই চকোলেট হিরো। অনেকেই জানেন না, অ্যাক্টিং স্কুলেও নাকি দু’জনে একই সঙ্গে পড়তেন। রিয়্যালিটি টক শো ‘কফি উইথ করন’-এ নিজেদের বন্ধুত্বের কথা স্বীকার করেছেন অর্জুন এবং বরুন।

হৃতিক রোশন এবং উদয় চোপড়া:
হৃতিক রোশন এবং উদয় চোপড়া ছোটবেলার বন্ধু। মুম্বাই স্কটিশ স্কুলে ক্লাস ফোরে একই সঙ্গে পড়তেন দু’জনে। একসঙ্গে খুনসুটিও নাকি করতেন উদয় এবং ডুগ্গু ওরফে হৃতিক। এমনকি এক কলেজেও দু’জনে সহপাঠী ছিলেন।

 

আথিয়া শেট্টি এবং কৃষ্ণা শ্রফ:
সাহসী ফটোশ্যুট করে বরাবরই খবরের শিরোনামে এসেছেন জ্যাকি-তনয়া কৃষ্ণা। একসঙ্গে পড়াশোনা করা কৃষ্ণা এবং সুনীল শেট্টির মেয়ে আথিয়া পরস্পরের খুব ভালো বন্ধু।

টুইঙ্কল খান্না এবং করন জোহর:
টুইঙ্কল এবং করন ছোটবেলার বন্ধু। সম্প্রতি ‘কফি উইথ করন’- এ নিজেদের বন্ধুত্ব নিয়ে দু’জনেই মুখ খুলেছেন। তাদের মধ্যে নাকি খুব ভালো বন্ডিং রয়েছে।

করন জোহর এবং অপূর্ব:
ধর্মা প্রোডাকশনের কর্ণধার অপূর্বর সঙ্গে খুব ভালো বন্ধুত্ব রয়েছে করনের। একই স্কুলে দু’জনে সহপাঠীও ছিলেন।

বাংলাদেশ সময়: ১১৩৫ ঘণ্টা, ৬ নভেম্বর, ২০১৭
লেটেস্টবিডিনিউজ.কম/পিকে