borak in dhaka

ভক্তদের উদ্দেশে আবেগী বার্তা দিলেন বুরাক

সুলতান সুলেমান আর কুরুলুস উসমানখ্যাত তুর্কি অভিনেতা বুরাক অ্যাজিভিট বাংলাদেশের ভক্তদের ভালোবাসায় মুগ্ধ। তাই শুধু বিজয়ী ভক্তদেরই নয়, তাকে দেখতে আসা সব ভক্তদের সঙ্গেই দেখা করতে গেছে এ অভিনেতাকে। বিশেষ মুহূর্ত উদযাপনে তাই বাংলাদেশি ভক্তদের উদ্দেশে আবেগী বার্তা দিয়েছেন বুরাক।

রোববার (২৬ মে) গুলশান-১ নম্বরে সিঙ্গারের বেকো স্টোরে দেখা মেলে তুর্কি অভিনেতার। প্রিয় অভিনেতাকে দেখতে ওইদিন নির্দিষ্ট সময়ের আগেই আনাগোনা শুরু করেন দেশের অসংখ্য ভক্ত।

জনপ্রিয় তুর্কি সিরিয়াল কুরুলুস উসমান সিরিজের নায়ক বুরাক অ্যাজিভিট। কুরুলুস উসমান সিরিজে কেন্দ্রীয় চরিত্রে অভিনয়ের পাশাপাশি সুলতান সুলেমান সিরিজে বালিবের চরিত্রে অভিনয় করেও মানুষের কাছে জনপ্রিয় ও পরিচিত মুখ হয়ে ওঠেন তিনি।

বিষয়টি জানেন বুরাক। তাই ভক্তদের প্রাণবন্ত ভালোবাসায় বেশ উচ্ছ্বসিত দেখা যাচ্ছিল তাকে। ভক্তদের উদ্দেশে তাই অভিনেতা প্রথমেই বলেন, হায় এভরিওয়ান, থ্যাক ইউ সো মাচ। কিন্তু ইংরেজি বলার কিছু মুহূর্তের পরই বুরাক বাংলায় বলেন, সবাইকে স্বাগতম। হয়েছে কি?

হাসি ভরা মুখ নিয়ে এরপরই বুরাক ইংরেজিতে বলেন, সব ভক্তদেরই আমি দেখতে পাচ্ছি। এটা সত্যি আমার কাছে আবেগের বিষয়। এদেশের অনেক ভক্তই আমাকে বালি বের ( সুলতান সুলেমান সিরিজের চরিত্র) জন্য দেখতে এসেছেন। সত্যি কিনা বলুন?

আমি যখন ইন্সটাগ্রামে আমার বাংলাদেশি ভক্তদের উদ্দেশে এদেশে আসার কথা জানাই তখনই বুঝতে পেরেছিলাম এদেশে আমার অনেক ভক্ত আছে। কিন্তু দেশে এসে আমি ভক্তদের দেখে ভাবতে পারিনি আমার এত ভক্ত এখানে আছে।

এটা আসলেই অবিশ্বাস্য! এদেশের মানুষ তুর্কি সিরিয়াল বেশ পছন্দ করেন। তবে বালিবে আর কুরুলুস উসমান তাদের কাছে একটু বেশিই ভালো লাগার জায়গা করে নিয়েছে। ধন্যবাদ আমাকে এত ভালোবাসা দেয়ার জন্য।

এরপরই বুরাক বলেন, আমি আসলে অনেক কথা বলতে চাইছি। তাই আমি আমার মাতৃভাষায় এবার কথা বলতে চাই। তুর্কি ভাষায় বলেন, আমার কাছে মানুষের বিশ্বাস অনেক বড় একটা বিষয়। আর সে বিশ্বাস আর ভালোবাসার জায়গা থেকে আপনারা বালেবি আর উসমানকে অনেক জনপ্রিয় করে তুলেছেন।

এরপরই বাংলাদেশী ভক্তদের উদ্দেশে বুরাক বলেন,

আমি পাকিস্তানে গিয়েছি, আরও বিভিন্ন দেশে গিয়েছি। কিন্তু বাংলাদেশের মতো এত ক্রেজি ভক্ত আমি কোথাও পাইনি। এরপরই ভক্তরা করতালি দিতে শুরু করেন। বুরাক বলেন, আর এ ভালোবাসা আর আস্থার জায়গা থেকেই তুর্কির জনপ্রিয় আর ইউরোপের এক নম্বর কোম্পানি বাংলাদেশে এসেছে। সেটিরই মুখপাত্র আমি। তবে কোম্পানির মুখপাত্র হবার আগে আমি প্রথমে গুরুত্ব দিয়েছি পণ্যের ওপর আস্থা আর ভক্তদের ভালোবাসার বিষয়টি। সবাইকে অসংখ্য ধন্যবাদ।

Scroll to Top