সৈকতে টপলেস হয়ে বিপাকে এই লাস্যময়ী!

লস অ্যাঞ্জেলসের সমুদ্র সৈকতের নিয়মভঙ্গের অভিযোগে শাস্তি ভোগ করতে পারেন এই লাস্যময়ী। জনপ্রিয় মডেল কিম কারদাশিয়ান মতো নিজেও জনপ্রিয় হয়ে উঠতে চেয়েছিলেন লিসা অ্যাপলেটন। আর তাইতো সমুদ্রসৈকতে হয়ে উঠেছিলেন অতি সাহসী। টপলেস হয়েই ধরা দিয়েছিলেন তিনি। এভাবে জনপ্রিয় হতে গিয়ে এখন ঘটতে পারে আরও বিপত্তি!

যদিও প্রকাশ্যে নিজের শরীর প্রদর্শনে ইতস্তত বোধ করেননি রিয়ালিটি টিভি তারকা লিসা। কিন্তু লস অ্যাঞ্জেলসে বেড়াতে গিয়ে কিম কারদাশিয়ানের সঙ্গে মুখোমুখি সাক্ষাতের পর তার শরীরী লাস্য দুনিয়ার সামনে তুলে ধরার আগ্রহ যেন আরও বেড়ে গেল! নিজের পছন্দের নারীকে চাক্ষুস করার অনুভূতি সোশ্যাল মিডিয়ায় জানিয়েও ছিলেন ৪৯ বছরের তারকা। বলেছিলেন, নিজের চোখকে বিশ্বাস করতে পারিনি। সেই কারণেই সমুদ্রসৈকতে নির্দ্বিধায় খুলে ফেললেন বিকিনি। আর সঙ্গে সঙ্গে লেন্সবন্দি হল তার নগ্ন বক্ষের ছবি। কিন্তু এভাবেই যে ক্যালিফোর্নিয়ার আইন অমান্য করে বসেছেন তিনি, তা বুঝতেই পারেননি।

মার্কিন যুক্তরাষ্ট্রে এমন স্থানে প্রকাশ্য নগ্নতা নিয়মভঙ্গের শামিল। যার ফলে কোন ব্যক্তিকে গ্রেপ্তার করা হতে পারে। হয় জরিমানাও। এখনও পর্যন্ত যদিও তেমন কোন খবর পাওয়া যায়নি। তবে লস অ্যাঞ্জেলসের সফর যে তার দারুণ কেটেছে, সে কথাই জানিয়েছেন লিসা। আর নেটদুনিয়ায় ইতিমধ্যেই ছড়িয়ে পড়া তাঁর ছবিগুলি নিয়ে চর্চা শুরু করেছেন নেটিজেনরা।

বাংলাদেশ সময়: ১১৫০ ঘণ্টা, ০৯ অক্টোবর ২০১৭
লেটেস্টবিডিনিউজ.কম/এসএফ